ঢাকা     শনিবার   ৩১ আগস্ট ২০২৪ ||  ভাদ্র ১৬ ১৪৩১

মেট্রোরেলের মিরপুর অংশ বন্ধ

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৯, ১৮ জুলাই ২০২৪   আপডেট: ১৬:৫৭, ১৮ জুলাই ২০২৪
মেট্রোরেলের মিরপুর অংশ বন্ধ

কোটাবিরোধী আন্দোলনকারীদের ‘শাটডাউন’ কর্মসূচির মধ্যে বৃহস্পতিবার দুপুরের পর ঢাকার আগারগাঁও থেকে পল্লবী অংশে মেট্রোরেল চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। আগারগাঁও থেকে মতিঝিল এবং উত্তরা থেকে পল্লবী পর্যন্ত মেট্রোরেল চলাচল করছে।

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের ফেসবুক পেজে বলা হয়েছে, যাত্রীদের নিরাপত্তার স্বার্থে অদ্য বেলা ২টা ২৫ মিনিট থেকে সাময়িক সময়ের জন্য মিরপুর-১১, মিরপুর-১০, কাজীপাড়া ও শেওড়াপাড়া মেট্রোরেল স্টেশনসমূহে মেট্রো ট্রেন চলাচল বন্ধ আছে। তবে উত্তরা উত্তর থেকে পল্লবী পর্যন্ত এবং মতিঝিল থেকে আগারগাঁও পর্যন্ত মেট্রো ট্রেন চলাচল স্বাভাবিক আছে। বন্ধ স্টেশনসমূহ চালু হলে তাৎক্ষণিক জানানো হবে।

এমআরটি পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদ খান বলেন, নিরাপত্তার কারণে মেট্রোরেলের ওই অংশে ট্রেন চলাচল বন্ধ রাখা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক হলে মেট্রোরেল চলাচল ফের শুরু হবে।

গত দুই দিনে দেশের বিভিন্ন স্থানে কোটাবিরোধীদের সঙ্গে পুলিশ ও ছাত্রলীগের সংঘর্ষের পর ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি ঘোষণা করেছে আন্দোলনকারীরা। এ কর্মসূচির কারণে বৃহস্পতিবার সকাল থেকে রাজধানীর বিভিন্ন অংশে সড়ক অবরোধ আর সংঘর্ষের খবর আসছে। গণপরিবহনের সংকটে চরম দুর্ভোগে পড়েছেন কর্মজীবী মানুষ।

সুকান্ত/এনএইচ


সর্বশেষ

পাঠকপ্রিয়