ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

সচিবালয়ে প্রবেশে কড়াকড়ি, পাস বন্ধ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৬, ২৪ জুলাই ২০২৪   আপডেট: ১৪:২৯, ২৪ জুলাই ২০২৪
সচিবালয়ে প্রবেশে কড়াকড়ি, পাস বন্ধ

সচিবালয় ভবন। ফাইল ছবি

তিন দিনের সাধারণ ছুটির পর খুলেছে সরকারি ও বেসরকারি অফিস। আজ বুধবার (২৪ জুলাই) প্রশাসনের প্রাণকেন্দ্র বাংলাদেশ সচিবালয় প্রবেশে রয়েছে কড়াকড়ি ও বন্ধ রাখা হয়েছে।

বুধবার (২৪ জুলাই) সকাল ১০টার পর থেকে সচিবালয়ে আসতে শুরু করেন কর্মকর্তা-কর্মচারীরা। প্রতিটি গাড়ি ভালোভাবে দেখে তারপর সচিবালয়ে প্রবেশ করানো হয়। কাউকে সন্দেহ হলে মোটরসাইকেলে তল্লাশি করা হচ্ছে। ব্যাগও তল্লাশি করা হচ্ছে। সচিবালয়ের অনুমোদন দেওয়া প্রাইভেট গাড়িগুলো ছাড়া অন্য কোনো গাড়ি প্রবেশ করতে দেওয়া হয়নি।

সচিবালয়ে প্রবেশে এক ও দুই নম্বর গেটের মাঝখানে কর্মকর্তা-কর্মচারীদের গাড়ি রাখতে দেখা গেছে।

সচিবালয়ের প্রবেশ গেটগুলোতে বিপুলসংখ্যক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী অবস্থান নিয়েছে। সচিবালয়ের সামনে সেনাবাহিনীর টহল দিতে দেখা গেছে।

আজ বস্ত্র ও পাট মন্ত্রণালয়, খাদ্য মন্ত্রণালয়, কৃষি মন্ত্রণালয়, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়, তথ্য অধিদপ্তরসহ বিভিন্ন মন্ত্রণালয় ঘুরে দেখা যায়, মন্ত্রণালয়ের  কর্মকর্তাদের মধ্যে অধিকাংশ কর্মকর্তা-কর্মচারী অফিস করছেন।

বিভিন্ন মন্ত্রণালয়ের কর্মকর্তা ও কর্মচারীরা জানান, সকাল ১০টায় অফিসে এসেছেন। রাস্তায় আসতে কোনো অসুবিধা হয়নি। আজ বিভিন্ন সড়কে যানজট ছিলো। আগামী সপ্তাহ থেকে পুরোদমে অফিস শুরু হবে বলে আশা করেন তারা।

এ বিষয়ে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার মোহাম্মদ মাহমুদুল হাসান বলেন, অধিকাংশ কর্মকর্তা-কর্মচারী অফিসে এসেছেন। রাস্তায় আসতে কোনো অসুবিধা হয়নি।

উল্লেখ্য, বৃহস্পতিবারও সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত শিথিল থাকবে কারফিউ। এ সময় বেলা ১১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত চলবে সরকারি-বেসরকারি অফিস।

/এএএম/এসবি/

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়