ঢাকা     শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৫ ১৪৩১

বন্যার্তদের জন্য চাঁদা তোলার দ্বন্দ্বে রাজধানীতে শিক্ষার্থী খুন

ঢামেক প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০০:২০, ২৫ আগস্ট ২০২৪   আপডেট: ০৮:২৩, ২৫ আগস্ট ২০২৪
বন্যার্তদের জন্য চাঁদা তোলার দ্বন্দ্বে রাজধানীতে শিক্ষার্থী খুন

মো. হাফিজ। ছবি: সংগৃহীত

রাজধানীর পশ্চিম রামপুরায় বন্যার্তদের জন্য ত্রাণের টাকা তোলার ঘটনাকে কেন্দ্র করে মোহাম্মদ হাফিজ (২১) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছেন। 

শনিবার (২৪ আগস্ট) সন্ধ্যা সাতটার দিকে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। পরে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে নয়টার দিকে তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আকাশ (১৮) নামে একজন আহত হয়েছেন। 

নিহত হাফিজ সিদ্ধেশ্বরী কলেজ থেকে এ বছর এইচএসসি পরীক্ষা দিয়েছেন।

নিহতের বন্ধু শাকিব আহমেদ বলেন, আজ আমরা বন্যার্তদের সাহায্যের জন্য টাকা তুলতে যাই কয়েকজন শিক্ষার্থী। এ সময় রামপুরার উলনের আরেকটি গ্রুপ আমাদের সাথে ত্রাণের টাকা তুলতে চায় এবং তাদের সঙ্গে নিয়ে ত্রাণে অংশগ্রহণ করতে বলে। আমাদের বড় ভাইরা তাদের জানায়, আমাদের গ্রুপে ইতোমধ্যেই যথেষ্ট স্বেচ্ছাসেবী রয়েছে, ফলে তাদেরকে নেওয়া সম্ভব নয়। এতে তারা ক্ষিপ্ত হয়। পরে সন্ধ্যার দিকে হঠাৎ করে ১৫ থেকে ২০ জনের একটি গ্রুপ ধারালো অস্ত্র নিয়ে হাফিজকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে চলে যায়। আমরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত বলে জানান।

তিনি আরও বলেন, আজ রাতে আমাদের ত্রাণ নিয়ে নোয়াখালী ও ফেনী যাওয়ার কথা ছিল। এরই মধ্যেই আমরা এক বন্ধুকে হারালাম।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

বুলবুল/ফিরোজ


সর্বশেষ

পাঠকপ্রিয়