ঢাকা     শনিবার   ০৫ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২০ ১৪৩১

শিল্পকলায় ৫ পরিচালকের যোগদান

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৯, ৫ অক্টোবর ২০২৪  
শিল্পকলায় ৫ পরিচালকের যোগদান

শিল্পকলা একাডেমিতে পরিচালকদের নিয়ে মহাপরিচালকের সভা। ছবি সংগৃহীত

বাংলাদেশ শিল্পকলা একাডেমির ৬টি বিভাগে নিয়োগ পাওয়া ৬ পরিচালকদের মধ্যে কাজে যোগ দিয়েছেন ৫ জন। আরেকজন কিছুদিন পর কাজে যোগ দেবেন বলে গণমাধ্যমকে জানিয়েছেন ৫ পরিচালকের যোগদান একাডেমির জনসংযোগ কর্মকর্তা সাবিনা ইয়াসমিন।

একাডেমির জনসংযোগ বিভাগ এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে, বৃহস্পতিবার একাডেমির মহাপরিচালক সৈয়দ জামিল আহমেদের কাছে ৫ জন পরিচালক যোগদানপত্র দিয়েছেন। ওই সময়ে তারা শুভেচ্ছা বিনিময়ও করেন।

কাজে যোগ দেওয়া ৫ পরিচালক হলেন-চারুকলা বিভাগের মোস্তফা জামান, নাট্যকলা ও চলচ্চিত্র বিভাগের ফয়েজ জহির, সঙ্গীত, নৃত্য ও আবৃত্তি বিভাগের মেহজাবীন রহমান, প্রযোজনা বিভাগের আব্দুল হালিম চঞ্চল এবং প্রশিক্ষণ বিভাগের এ এফ এম নুরুর রহমান।

সাবিনা ইয়াসমিন গণমাধ্যমকে বলেন, আমাদের গবেষণা ও প্রকাশনা বিভাগে পরিচালকের দায়িত্ব পাওয়া তানজিম ওয়াহাব, তিনি ব্যক্তিগত কারণে কিছুদিন পর যোগ দেবেন। আর বাকি ৫ জন পরিচালক ইতোমধ্যে কাজ শুরু করেছেন।

গত ৩০ সেপ্টেম্বর পরিচালকদের নিয়োগ দিয়ে জনপ্রশাসন মন্ত্রণালয়ের চুক্তি ও বৈদেশিক নিয়োগ শাখা আলাদা প্রজ্ঞাপন দেয়। এছাড়া নতুন পরিচালকদের সঙ্গে নিয়ে বৃহস্পতিবার নিয়ে একাডেমির প্রশাসন বিভাগের সাথে সংক্ষিপ্ত সভাও করেছেন মহাপরিচালক জামিল আহমেদ।

/এসবি/


সর্বশেষ

পাঠকপ্রিয়