ঢাকা     শুক্রবার   ১১ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২৬ ১৪৩১

চার দিনের ছুটিতে গ্রামে ছুটছে মানুষ, গাবতলীতে ভিড়

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩৯, ১০ অক্টোবর ২০২৪   আপডেট: ২১:৪০, ১০ অক্টোবর ২০২৪
চার দিনের ছুটিতে গ্রামে ছুটছে মানুষ, গাবতলীতে ভিড়

চার দিনের ছুটিতে গ্রামে ছুটছে মানুষ। ছবি: সুকান্ত বিশ্বাস

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে দেশব্যাপী সাধারণ ছুটি ঘোষণা করেছে অন্তর্বর্তীকালীন সরকার।এদিকে আগামী ১১ ও ১২ অক্টোবর শুক্রবার ও শনিবার সাপ্তাহিক ছুটি। আর ১৩ অক্টোবর (রোববার) পূজার ছুটি। সব মিলিয়ে বৃহস্পতিবার (১০ অক্টোবর) থেকে টানা ৪দিনের ছুটি শুরু হয়েছে।

এদিকে, ছুটি উদযাপনে রাজধানী ছাড়ছেন সাধারণ মানুষ। রাজধানীর গাবতলীতে গিয়ে দেখা গেছে বাস কাউন্টারে উপচেপড়া ভিড়। বৃহস্পতিবার রাত ৮টার দিকে গাবতলী বাস টার্মিনালে গিয়ে দেখা যায়, ভিড় থাকলেও মানুষের তুলনায় গাড়ির সংখ্যা কম।পরিবহনগুলো টিকিট দিতে পারছে না। বিভিন্ন কাউন্টারে গেলে কর্তৃপক্ষ জানিয়ে দেয়, ‘গাড়ি আছে টিকিট নেই।’ কিছু কিছু পরিবহন কর্তৃপক্ষের সাথে কথা বলে জানা গেছে, তারা অতিরিক্ত যাত্রীর চাপের কারণে ট্রিপ সংখ্যা বাড়িয়েছে।

এদিকে যাত্রীরা অভিযোগ করে জানান, গাড়ি সময় মতো আসছে না।এ বিষয়ে কাউন্টার থেকে জানানো হয়, গাড়ি কাউন্টারে পৌঁছাতে দেরি হয় অনেক সময়। কখন আসবে বলা মুশকিল।গাড়ি জ্যামে থাকে।

আরো পড়ুন:

মিরপুর থেকে পাবনা যাবেন আব্দুল আলীম। তিনি জানান, প্রায় দুই ঘণ্টা ধরে বসে আছেন।কিন্তু এখনও গাড়ি আসেনি।বগুড়াগামী যাত্রী মিনার মাহমুদ বলেন, এখনও গাড়ি কাউন্টারে এসে পৌঁছায়নি। কখন আসবে জানি না। এ বিষয়ে জানতে চাইলে কাউন্টারে দ্বায়িত্বরতরা জানান, গাড়ি জ্যামে থাকার কারণে দেরি হচ্ছে।

এ বিষয়ে নাম প্রকাশ না করার শর্তে গোল্ডেন লাইন বাস কাউন্টারের একজন টিকিট বিক্রেতা জানান, ছুটি শুরু হয়ে গেছে।আজ (বৃহস্পতিবার) যাত্রীর চাপ বেশি। সব টিকিট বিক্রি হয়ে গেছে। 

/সুকান্ত/সাইফ/

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়