ঢাকা     শুক্রবার   ১১ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২৬ ১৪৩১

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ২

প্রকাশিত: ১৪:০৩, ১১ অক্টোবর ২০২৪  
রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ২

রাজধানীর নিউমার্কেটের এলিফ্যান্ট রোডে ট্রাকের ধাক্কায় মোহাম্মদ ফুয়াদ (৩২) নামে এক যুবক আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যালের জরুরি বিভাগে নিয়ে গেলে দিবাগত রাত ১২টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পেশায় তিনি গাড়িচালক ছিলেন।

বৃহস্পতিবার রাতে এ দুর্ঘটনা ঘটে। ফুয়াদকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা তার স্ত্রী লিমা আক্তার বলেন, আমার স্বামী মোহাম্মদপুর আন নূর হাসপাতালের গাড়িচালক ছিলেন। রাতে তিনি ডিউটি শেষে বাসায় ফেরার পথে লোক মারফত জানতে পারি, তিনি এলিফেন্ট রোডের মাল্টিপ্লাস মার্কেটের সামনে দিয়ে যাওয়ার পথে দুর্ঘটনার শিকার হয়েছেন। পিছন থেকে একটি ট্রাক তাকে ধাক্কা দিলে ছিটকে পড়ে গুরুতর আহত হন তিনি। পরে ঢামেক নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত বলে জানান।

তিনি আরও বলেন, আমার শ্বশুর বাড়ি ভোলা জেলার লালমোহন থানার তারাগঞ্জ গ্রামে। আমার শ্বশুর মোহাম্মদ বিল্লাল মৃধা বর্তমানে যাত্রাবাড়ীর কাজলা এলাকায় একটি ভাড়া বাসায় সপরিবারে থাকেন। আমাদের আড়াই বছরের এক ছেলে আছে।

আরো পড়ুন:

অন্যদিকে, ঢাকার কেরানীগঞ্জের রামের কান্দায় রাস্তা পারাপারের সময় একটি মোটরবাইকের ধাক্কায় তাহেরা বেগম (৫৫) বছর বয়সী এক নারী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার বিকেলে সাড়ে তিনটার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে তাকে দ্রুত কেরানীগঞ্জের হাসনাবাদ এলাকায় স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিক্যালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে দশটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

তাহেরা বেগমের ছেলে মোহাম্মদ কাইয়ুম বলেন, আমার মা আমার ফুফুর বাসা থেকে বিকেলে আমাদের নিজ বাসায় ফেরার পথে কেরানীগঞ্জের রামের কান্দা কবরস্থানের পাশে রাস্তা পার করছিলেন। এ সময় একটি বেপরোয়া মোটরবাইক আমার মাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে আমরা খবর পেয়ে মাকে স্থানীয় হাসপাতাল নিয়ে যাই। অবস্থার অবনতি হলে চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত বলে জানান।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোহাম্মদ ফারুক বলেন, নিউমার্কেট এলাকায় ট্রাকের ধাক্কায় এক যুবকের মৃত্যু এবং কেরানীগঞ্জে মোটরবাইকের ধাক্কায় এক বৃদ্ধা নারীর মৃত্যু হয়েছে। দুটি মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। এ বিষয়গুলো সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

/এসবি/

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়