ঢাকা     শুক্রবার   ১১ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২৬ ১৪৩১

ছিনতাইয়ে বাধা দেওয়ায় ছুরিকাঘাতে নিরাপত্তা প্রহরী খুন

প্রকাশিত: ১৭:০১, ১১ অক্টোবর ২০২৪   আপডেট: ১৭:০৭, ১১ অক্টোবর ২০২৪
ছিনতাইয়ে বাধা দেওয়ায় ছুরিকাঘাতে নিরাপত্তা প্রহরী খুন

রাজধানীর মোহাম্মদপুরের ঢাকা উদ্যানে ছিনতাইয়ে বাধা দেওয়ার জের ধরে মোহাম্মদ রবিউল ইসলাম (৩৫) নামের এক নিরাপত্তা প্রহরীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে রবিউলকে ছুরিকাঘাত করা হয়। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়াা হলে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১২টার দিকে মারা যান তিনি।

নিহতের বড় বোন নুরবানু ঢামেক হাসপাতালে সাংবাদিকদের বলেছেন, আমার ভাই রবিউল মোহাম্মদপুরে ঢাকা উদ্যানে নিরাপত্তা প্রহরী হিসেবে কাজ করতেন। বুধবার রাতে ঢাকা উদ্যানের দুই নম্বর ব্লক এলাকায় মোবাইল ফোন ছিনতাই করার সময় ছিনতাইকারীকে বাধা দেন আমার ভাই। সে সময় ছিনতাইকারী পালিয়ে যায়। পরদিন বৃহস্পতিবার রাতে ওই ছিনতাইকারী আমার ভাই রবিউলের ঘাড়ে এবং পেটে ছুরিকাঘাত করে। আমরা খবর পেয়ে তাকে ঢাকা মেডিক্যালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। 

নুরবানু জানান, তাদের বাড়ি নীলফামারীর জলঢাকা থানার বালা গ্রামে। বাবার নাম লোকমান হোসেন। তিন ভাই ও এক বোনের মধ্যে রবিউল ছিলেন দ্বিতীয়। রবিউল মোহাম্মদপুর ঢাকা উদ্যান দুই নম্বর রোডে একটি ভাড়া বাসায় থাকতেন। তিনি এক ছেলে ও এক মেয়ের বাবা ছিলেন।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মোহাম্মদ ফারুক বলেছেন, রবিউলের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

ঢাকা/রফিক


সর্বশেষ

পাঠকপ্রিয়