ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

কক্সবাজারে ড্র, বরিশালে ম্যাচ পরিত্যক্ত

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪০, ১ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কক্সবাজারে ড্র, বরিশালে ম্যাচ পরিত্যক্ত

ক্রীড়া প্রতিবেদক : বৃষ্টির কারণে আউটফিল্ড ভেজা থাকায় গত তিন দিনে কক্সবাজার ও বরিশালে একটি বলও মাঠে গড়ায়নি।

ওয়ালটন ২০তম জাতীয় ক্রিকেট লিগে বৃষ্টির কারণে আজ শেষ দিনেও খেলা না হওয়ায় বরিশালের ম্যাচটি পরিত্যক্ত হয়েছে। তবে কক্সবাজারে আজ শেষ দিন দুপুরে শুধু এক ইনিংসের ব্যাটিংয়ের পর ম্যাচটি ড্র হয়েছে।

পঞ্চম রাউন্ডে প্রথম স্তরের ম্যাচে বরিশাল বিভাগীয় স্টেডিয়ামে মুখোমুখি হওয়ার কথা ছিল বরিশাল বিভাগ ও খুলনা বিভাগের। কিন্তু বৃষ্টির কারণে আউট ফিল্ড ভেজা থাকায় একদিনের জন্যও মাঠে নামার সুযোগ হয়নি দু’দলের খেলোয়াড়দের।

অন্যদিকে দ্বিতীয় স্তরের ম্যাচে চট্টগ্রাম বিভাগের মুখোমুখি হয় সিলেট বিভাগ। গত তিন দিন অপেক্ষার পর আজ মাঠে নামার সুযোগ হয় এ দু’দলের খেলোয়াড়দের। শেষদিন দুপুরে টস জিতে আজ আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় সিলেট বিভাগ। শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে ১৩ ওভার ব্যাটিং করার পর ম্যাচ ড্র হয়। এ সময় ১ উইকেট হারিয়ে ২৬ রান করেছিল সিলেট। দলটির হয়ে উদ্বোধনী ব্যাটসম্যান শাহিনুর রহমান ১৬ ও মুমিনুল হক ৮ রানে অপরাজিত ছিলেন।

প্রথম পাঁচ রাউন্ডে তিনটি ড্র, একটি হার ও অপর ম্যাচটি পরিত্যক্ত হওয়ায় ১৩.১১ পয়েন্ট নিয়ে প্রথম স্তরের পয়েন্ট টেবিলে চার দলের মধ্যে তিনে আছে বরিশাল। সমান পরিসংখ্যানে ১৩.০৪ পয়েন্ট নিয়ে চারে আছে খুলনা।

অন্য দিকে পঞ্চম রাউন্ড শেষে ১ জয়, ১ হার ও বাকি তিনটিতে ড্রয়ের ফলে ১৭.৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্তর পয়েন্ট টেবিলে তৃতীয় অবস্থানে রয়েছে চট্টগ্রাম বিভাগ। তাদের সমান ম্যাচ ও ফলাফলে ১৬.৬২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্তর টেবিলে চতুর্থ অবস্থানে সিলেট বিভাগ।



রাইজিংবিডি/ঢাকা/১ নভেম্বর ২০১৮/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়