ঢাকা, বুধবার, ৫ অগ্রহায়ণ ১৪২৬, ২০ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

আক্ষেপ নিয়ে ফিরলেন জাবিদ-শহিদুল

ক্রীড়া প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১০-১৩ ১০:৩৬:৩৭ এএম     ||     আপডেট: ২০১৯-১০-১৩ ২:৫৯:৪৭ পিএম

ব্যক্তিগত ৮১ রানে অপরাজিত থেকে গতকাল তৃতীয় দিনের খেলা শেষ করেছিলেন জাবিদ হোসেন। তার সঙ্গে ৮২ রান করে অপ্রতিরোধ্য ছিলেন শহিদুল ইসলামও। আজ শেষদিনে সেঞ্চুরির প্রত্যাশা ছিল তাদের। তবে ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগে আজ শেষদিনে আক্ষেপ নিয়ে ফিরতে হয়েছে তাদের।

মিরপুর শেরে-ই বাংলায় আজ শেষ দিনের শুরুটা ভালো হয়নি ঢাকা মেট্রোর। গতকালের সঙ্গে ব্যক্তিগত স্কোরবার্ডে এক রান যোগ করতেই শহিদুল ইসলামকে ফেরান চট্টগ্রাম বিভাগের বোলার মেহেদী হাসান। এরপর ব্যক্তিগত ৮৫ রানে নোমান চৌধুরির বলে বোল্ড হোন জাবিদ হোসেন। তাদের আউটের পর ৩৫৪ রানে অলআউট হয়ে যায় ঢাকা মেট্রো। জবাবে নিজেদের দ্বিতীয় ইনিংসে ব্যাটিং শুরু করেছে চট্টগ্রাম বিভাগ।

এদিকে দ্বিতীয় স্তরের অপর ম্যাচে রাজশাহীতে বরিশাল বিভাগের বিপক্ষে আজ শেষ দিনে হার এড়াতে ব্যাট করছে সিলেট বিভাগ। বরিশালের বোলারদের দাপট মোকাবিলা করে শেষদিনে ইনিংস ব্যবধানে হার এড়াতে লড়ছে তারা।

প্রথম স্তরে খুলনা ও রংপুরের মধ্যকার ম্যাচটি ড্রয়ের আভাস দিচ্ছে। খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে ইমরুল কায়েসের ফিফটিতে প্রথম ইনিংসে বড় সংগ্রহের পথে রয়েছে খুলনা বিভাগ। প্রথম স্তরের অপর ম্যাচে ফতুল্লায় রাজশাহী বিভাগের বিপক্ষে নিজেদের দ্বিতীয় ইনিংসে ব্যাটিং করছে ঢাকা বিভাগ।



ঢাকা/শামীম

ইউটিউব সাবস্ক্রাইব করুন