ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

জয়ে চোখ রেখে মাঠে নেমেছে খুলনা

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৫৪, ২০ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জয়ে চোখ রেখে মাঠে নেমেছে খুলনা

হাতে রয়েছে পুরো নয়টি উইকেট। কাঙ্খিত জয় পেতে দরকার মাত্র ১০৮ রান। ধৈর্য্যর পরিচয় দিতে পারলে ওয়ালটন ২১তম জাতীয় ক্রিকেট লিগের দ্বিতীয় রাউন্ডে আজ শেষদিনে জয়ের স্বাদ পেতে পারে খুলনা বিভাগ।

শেখ আবু নাসের স্টেডিয়ামে প্রথম স্তরের ম্যাচে রাজশাহী বিভাগের বিপক্ষে জয়ে চোখ রেখে মাঠে নেমেছে খুলনা বিভাগ। প্রথম ইনিংসে রাজশাহীর ২৬১ রানের জবাবে গতকাল তৃতীয় দিনে প্রথম ইনিংসে ৩০৯ রানে অলআউট হয়েছিল খুলনা। এরপর দ্বিতীয় ইনিংসে আল-আমিন ও হোসেন ও আবদুর রাজ্জাকদের বোলিং তান্ডবে দ্বিতীয় ইনিংসে রাজশাহী ১৭০ রানে অলআউট হলে জয়ের জন্য ১২৩ রানের লক্ষ্য পায় খুলনা বিভাগ।

প্রথম স্তরের অপর ম্যাচে ঢাকা বিভাগ ও রংপুর বিভাগের মধ্যকার ম্যাচটি ড্রয়ের আভাস দিচ্ছে। প্রথম ইনিংসে ৮ উইকেটে ৫৫৬ রানে ঢাকা বিভাগ ইনিংস ঘোষণা দিলে গতকাল তৃতীয় দিন শেষে ৫ উইকেটে ৩৩৯ করে রংপুর বিভাগ। লিটন দাসের পর নাঈম ইসলামের সেঞ্চুরিতে বড় সংগ্রহের পথে রয়েছে দলটি।

দ্বিতীয় স্তরের ম্যাচে শেষদিনে মাঠে নেমেছে চট্টগ্রাম বিভাগ ও বরিশাল বিভাগ। ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে আগে ব্যাট করে ৩৫৬ রান করেছিল চট্টগ্রাম বিভাগ। এরপর প্রথম ইনিংসে ২১৬ রানে অলআউট হয় বরিশাল বিভাগ।  ১৪০ রানের লিড নিয়ে নিজেদের দ্বিতীয় ইনিংসে ব্যাট করছে চট্টগ্রাম বিভাগ। ফুতল্লার এ ম্যাচটিতেও ড্রয়ের আভাস রয়েছে।

 দ্বিতীয় স্তরের অপর ম্যাচে ঢাকা মেট্রোর মুখোমুখি হয়েছে সিলেট বিভাগ। প্রথম ইনিংসে ঢাকা মেট্রোর ২৪৬ রানের পর ৩১৯ রানে অলআউট হয়েছিল সিলেট বিভাগ। এরপর মাহমুদউল্লাহ রিয়াদের সেঞ্চুরিতে দ্বিতীয় ইনিংস বড় সংগ্রহের পথে রয়েছে ঢাকা মেট্রো।

 

 





ঢাকা/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়