ঢাকা     বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৩ ১৪৩১

লক্ষ্মীপুরে নেশার টাকার জন্য মাকে কুপিয়ে হত্যা

লক্ষ্মীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১৯, ১৪ জানুয়ারি ২০২৪  
লক্ষ্মীপুরে নেশার টাকার জন্য মাকে কুপিয়ে হত্যা

লক্ষ্মীপুরে নেশার টাকা না দেওয়ায় কিরণ বেগম (৪৭) নামের এক নারীকে দা দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত ছেলে কাউছার হোসেনকে (৩০) আটক করেছে পুলিশ। 

রোববার (১৪ জানুয়ারি) রাত ৭টার দিকে সদর উপজেলার দক্ষিণ হামছাদী ইউনিয়নের গঙ্গাপুর গ্রামের আব্দুল গণি মিজি বাড়িতে ঘটনাটি হয়। নিহত কিরণ বেগম ওই বাড়ির সৌদি আরব ফেরত আবুল খায়েরের ছেলে। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঘাতক কাউছার মাদকসেবী। মাদক থেকে ফিরিয়ে আনতে পরিবার তাকে রিহাবেও রেখেছিল। কিন্তু, তিনি ভালো হননি। কোনো কাজকর্মও করতেন না। মাদকের টাকার জন্য প্রায়ই কাউছার তার মায়ের সঙ্গে খারাপ আচরণ করতেন।

আজ মাদকের টাকার জন্য কাউছার তার মা কিরণ বেগমের সঙ্গে ঝগড়া করেন। একপর্যায়ে কাউছার তার মাকে দা দিয়ে কুপিয়ে আহত করেন। ঘটনার সময় বাড়িতে অন্য কেউ ছিলেন না। পরে কাউছার বাড়ির সামনের রাস্তায় গিয়ে সবাইকে বলতে থাকেন, তার মাকে কে বা কারা কুপিয়ে ফেলে রেখে গেছে। এসময় সন্দেহ হলে লোকজন তাকে আটক করে। স্থানীয় লোকজন ঘরে গিয়ে কিরণ বেগমকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার জন্য দালাল বাজার এলাকার একটি ক্লিনিকে নিয়ে যান। সেখানে কর্তৃব্যরত চিকিৎসক কিরণ বেগমকে মৃত ঘোষণা করেন।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল গিয়েছি। স্থানীয়দের সহযোগীতায় ঘাতককে আটক করা হয়েছে। নিহতের শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

জাহাঙ্গীর/মাসুদ


সর্বশেষ

পাঠকপ্রিয়