ঢাকা     শুক্রবার   ২৫ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ৯ ১৪৩১

রূপে-গুণে বলিউড অভিনেত্রীদের চেয়েও কম নন শচীন কন্যা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০২, ২৫ অক্টোবর ২০২৪   আপডেট: ১১:০৬, ২৫ অক্টোবর ২০২৪
রূপে-গুণে বলিউড অভিনেত্রীদের চেয়েও কম নন শচীন কন্যা

ভারতীয় ক্রিকেট দলকে লম্বা সময় বয়ে নিয়েছেন শচীন টেন্ডুলকার। বিশ্বজোড়া তার খ্যাতি। ব্যক্তিগত জীবনে চিকিৎসক অঞ্জলি মেহতার সঙ্গে ঘর বেঁধেছেন।

১৯৯৭ সালের ১২ অক্টোবর শচীন-অঞ্জলি দম্পতির সংসার আলো করে জন্ম নেয় কন্যা সারা টেন্ডুলকার। এর দু’বছর পর জন্মগ্রহণ করে পুত্র অর্জুন টেন্ডুলকার।

 

আরো পড়ুন:

সারা টেন্ডুলকার মুম্বাইয়ের ধীরুভাই আম্বানি স্কুলে পড়াশোনা করেছেন। এরপর ইউনিভার্সিটি অব লন্ডন থেকে মাস্টার্স ডিগ্রি লাভ করেন। ৭০ শতাংশ নাম্বার নিয়ে মেডিসিন ডিপার্টমেন্ট থেকে ক্লিনিক্যাল অ্যান্ড পাবলিক হেলথ নিউট্রিশন বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন সারা।

 

মেঘে মেঘে বেলা অনেক হয়েছে। শচীন কন্যার বয়স এখন ২৭ বছর। তারকা সন্তান হওয়ায় বহু আগে থেকেই মিডিয়ার লাইমলাইটে দেখা গেছে তাকে। রূপে-গুণে বলিউডের দামি দামি তারকাদের চেয়েও কম নন সারা। ইনস্টাগ্রামে তাকে ৭৩ লাখ মানুষ অনুসরণ করেন।

 


 
একটি নামি ব্র্যান্ডের মডেল হয়ে মডেলিং জগতে আত্মপ্রকাশ করেন সারা টেন্ডুলকার। এতে বনিসা সান্ধু এবং তানিয়া শ্রফের সঙ্গে দেখা যায় সারাকে। মাঝে শোনা গিয়েছিল, বলিউডে পা রাখতে যাচ্ছেন সারা টেন্ডুলকার। তবে এ খবর ভুয়া বলে জানান তার বাবা শচীন টেন্ডুলকার।

 

বিভিন্ন কারণে খবরের শিরোনাম হয়ে থাকেন সারা টেন্ডুলকার। ক্রিকেটার শচীন টেন্ডুলকারের মেয়ে হিসেবে তো বটেই, ইদানিং ক্রিকেটার শুভমন গিলের সঙ্গেও তার নাম জড়ায়। গুঞ্জন চাউর হয়, শুভমনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন সারা। যদিও বিষয়টি নিয়ে এখনো মুখে কুলুপ এঁটে আছেন সারা।

 


 
সারা টেন্ডুলকার ইনস্টাগ্রামে দারুণ সরব। নিত্যদিনের নানা মুহূর্ত এ মাধ্যমে শেয়ার করতে দেখা যায় তাকে। আবেদনময়ী ছবি পোস্ট করে বহুবার আলোচনার জন্ম দিয়েছেন এই মডেল।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়