ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

‘বাবার ত্যাগের প্রতিদান দেশের মানুষ দিয়েছেন’

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫২, ১৫ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘বাবার ত্যাগের প্রতিদান দেশের মানুষ দিয়েছেন’

বীর মুক্তিযোদ্ধা ও অবিভক্ত ঢাকার শেষ মেয়র সাদেক হোসেন খোকার ত্যাগের প্রতিদান দেশের মানুষ দিয়েছেন বলে মন্তব্য করেছেন তার ছেলে ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

শুক্রবার বিকেলে সাদেক হোসেন খোকার কুলখানিতে তিনি এমন্তব্য করেন। বাদ আসর রাজধানীর গোপিবাগের ব্রাদার্স ইউনিয়ন মাঠে এই ‍কুলখানি অনুষ্ঠিত হয়।

কুলখানিতে অংশ নিতে দুপুরের পর থেকে ঢাকার বিভিন্ন এলাকা থেকে রাজনৈতিক নেতাকর্মীসহ হাজার হাজার মানুষ আসতে থাকে।

বিকাল তিনটার দিকে ব্রাদার্স ইউনিয়ন মাঠ কানায় কানায় পূর্ণ হয়ে যায়। বাদ আসর থেকে মিলাদ শুরু হয়। এরমধ্যে বাবার জন্য দোয়া চান খোকার বড় ছেলে ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

তিনি বলেন, ‘যারা আজকে আমার বাবার এই দোয়া মাহফিলে এসে উপস্থিত হয়েছেন, আমি সবাইকে ধন্যবাদ জানাই। সবাই আমার বাবার জন্য দোয়া করবেন। দেশের মানুষের জন্য উনার যে ত্যাগ ছিল, সেটার প্রতিদান বাংলাদেশের মানুষ উনাকে দিয়েছেন।’

পরে মোনাজাত শেষে তবারক বিতরণ করা হয়। দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, সিপিবি সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমেদ, ড. আব্দুল মঈন খান, দৈনিক মানবজমিনের প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, আবদুল্লাহ আল নোমান, শামসুজ্জামান দুদু, জাতীয় সমাজতান্ত্রিক দলের সভাপতি আ স ম আবদুর রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণফোরামের কার্যনির্বাহী কমিটির সভাপতি সুব্রত চৌধুরী, সাধারণ সম্পাদক রেজা কিবরিয়া, বিএনপি ভাইস চেয়ারম্যান আহমেদ আজম, চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবদীন ফারুক, জামায়াত নেতা আবদুল হালিম, শফিকুল ইসলাম মাসুদ, সংসদ সদস্য হারুর অর রশীদ, সংসদ সদস্য কাজী ফিরোজ রশীদ, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, হাবিব উন নবী খান সোহেল প্রমুখ।


ঢাকা/সাওন/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়