ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বিরোধী দলীয় নেতা রওশনের  শ্রদ্ধা নিবেদন

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৬, ২০ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিরোধী দলীয় নেতা রওশনের  শ্রদ্ধা নিবেদন

যাদের আত্মত্যাগে বাঙালি পেয়েছিল ভাষার অধিকার সেই মহান শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নি‌বেদন করেছেন জাতীয় সংস‌দের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ এম‌পি। 

শুক্রবার একু‌শের প্রথম প্রহ‌রে কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক দি‌য়ে ভাষা শহীদ‌দের প্রতি শ্রদ্ধা জানান তি‌নি।  এসময় তি‌নি ভাষা শহীদদের আত্মার মাগ‌ফিরাত কামনা করেন।

তার স‌ঙ্গে বি‌রোধী দ‌লের উপ‌নেতা ও জাতীয় পা‌র্টির চেয়ারম‌্যান গোলাম মোহাম্মদ কা‌দের এম‌পি, চিফ হুইপ ও জাতীয় পা‌র্টির মহাস‌চিব ম‌সিউর রহমান রাঙ্গা, ‌জাপার অ‌তি‌রিক্ত মহাস‌চিব ফখরুল ইমাম এম‌পি, প্রেসি‌ডিয়াম সদস‌্য আব্দুল মান্নান, সাইফু‌দ্দিন আহ‌মেদ মিলন, হুইপ পীর ফজলুর রহমান মেজবাহ, নাজমা আক্তার এমপিসহ জাতীয় পার্টির নেতৃবৃন্দ উপ‌স্থিত ছি‌লেন।

এর আ‌গে একুশের প্রথম প্রহরে মহান ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

একুশে ফেব্রুয়ারির প্রথম প্রহরে রাত ১২টা ১টি মিনিটে প্রথমে রাষ্ট্রপতি এবং পরে প্রধানমন্ত্রী কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান।

এ সময় উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর উপদেষ্টা, সংসদ সদস্য, তিন বাহিনীর প্রধান, কূটনীতিক, আওয়ামী লীগের সিনিয়র নেতা এবং পদস্থ সামরিক ও বেসামরিক কর্মকর্তারা।


ঢাকা/নঈমুদ্দীন/নাসিম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়