ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

এরশাদের জন্মদিনে ২০ এতিমখানায় বিদিশার তবারক

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৩, ২০ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এরশাদের জন্মদিনে ২০ এতিমখানায় বিদিশার তবারক

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের জন্মদিন উপলক্ষে রাজধানীসহ বিভিন্ন স্থানে ২০ এতিমখানায় খাবার বিতরণ করা হয়েছে।

শুক্রবার কর্মসূচির দ্বিতীয় দিনে এরশাদের বারিধারার প্রেসিডেন্টপার্ক থেকে দিনভর এসব খাবার এতিমখানায় পৌঁছে দেওয়া হয়।  পরে  রাষ্ট্রপতির আত্মার মাগফিরাত কামনা করে দোয়া-মোনাজাত করা হয়।

মোনাজাত পরিচালনা করেন মাওলানা কারী আবু নাইম।  এ সময় এরশাদের ছেলে এরিক এরশাদ, তার মা বিদিশা এরশাদ, ট্রাস্টের সদস্য ও জাপা নেতা ফখরুজ্জামান জাহাঙ্গীর ও অ্যাডভোকেট কাজী রুবাইয়েত, এনডিপির সভাপতি গোলাম মর্তুজা, জোটনেতা শেখ শহীদুজ্জামানসহ এতিমখানার ছাত্ররা উপস্থিত ছিলেন।

হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টের আয়োজনে বিদিশা এরশাদ ও এরিক এরশাদের তত্বাবধানে সাবেক রাষ্ট্রপতির জন্মদিন উপলক্ষে  তিন দিনের কর্মসূচি ঘোষণা করা হয়।  তবে করোনাভাইরাসের জন্য শেষ দিনে শনিবার রংপুরে এরশাদের কবর জিয়ারত, দোয়া মাহফিল ও দুঃস্থদের খাবার বিতরণ কর্মসূচি সীমিত করা হয়েছে। ঢাকা থেকে এরশাদের ছেলে এরিক, তার মা বিদিশা এরশাদসহ দলের শীর্ষনেতারা রংপুরে যাওয়ার কথা থাকলেও সেটি স্থগিত করা হয়েছে।

এরিকের মা বিদিশা এরশাদ জানান, করোনাভাইরাস এখন মহামারি  আকার ধারণ করেছে। পরিস্থিতি বিবেচনায় ইচ্ছা ও প্রস্তুতি থাকা সত্ত্বেও রংপুরে আমরা যেতে পারছি না। ট্রাস্টের পক্ষ থেকে ছোট্ট পরিসরে কর্মসূচি পালন করবো।

তিনি বলেন, ‘দেশ, জাতি ও বিশ্ববাসীকে করোনা মহামারি থেকে যেন হেফাজতে রাখেন সেজন্য আল্লাহর কাছে সাহায্য কামনা করছি। পরিস্থিতি মোকাবিলায় সরকারও সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছে।  সবাই মিলে করোনাভাইরাস মোকাবিলায় যুদ্ধ করছি, একে অপরকে সহযোগিতা করছি।  আসুন, সবাই সতর্ক হই, অপরকে সতর্ক করি।’

দেশবাসীকে যার যা আছ তা নিয়েই সতর্ক অবস্থায় করোনা আক্রান্তদের পাশে দাঁড়ানোর অনুরোধ জানান বিদিশা।


নঈমু্দ্দীন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ