ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

৩ হাজার পরিবারকে খাবার-সুরক্ষা সামগ্রী দিলেন ইশরাক

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৬, ২ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
৩ হাজার পরিবারকে খাবার-সুরক্ষা সামগ্রী দিলেন ইশরাক

করোনাভাইরাসের কারণে বেকার হয়ে পড়া এবং দুস্থ ও অসহায়দের মধ্যে ত্রাণ, খাবার, সুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন সদ‌্য সমাপ্ত ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

বৃহস্পতিবার (০২ এপ্রিল) বিকেলে রাজধানীর টিপু সুলতান রোড এলাকায় ঘুরে ঘুরে সেখানকার অসহায় প্রায় এক হাজার ২০০ পরিবারের হাতে প্রয়োজনীয় খাবার ও সুরক্ষা সামগ্রী তুলে দেন। এরপর রাজধানীর বলধা গার্ডেন এলাকায় সুইপার কলোনিতে ওই এলাকার বিএনপির সভাপতি লিয়াকত আলিকে নিয়ে কলোনির প্রায় ৬৫০ পরিবারের হাতে প্রয়োজনীয় সামগ্রী তুলে দেন।  সেখান থেকে যাত্রাবাড়ী এলাকার বিএনপির নেতা নবিউল্লাহ নবিকে নিয়ে সেই এলাকার কমপক্ষে দেড় হাজার দুস্থ পরিবাবের হাতে প্রয়োজনীয় খাবার ও সুরক্ষা সামগ্রী তুলে দেন ইশরাক।

নগরীর প্রতিটি ওয়ার্ডের দুস্থদের জন্য পর্যায়ক্রমে এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে এসময় ঘোষণা দেন ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।  পাশাপাশি দুস্থ অসহায়দের সাহায‌্যে সমাজের সামর্থ‌্যবানদের এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

ঢাকার সাবেক মেয়র সাদেক হোসেন খোকা স্মৃতি সংসদের উদ্যোগে বিতরণ করা ত্রাণের মধ্যে রয়েছে চাল, ডাল, তেল,আলু, মুড়ি, টোস্ট বিস্কুট, সাবান, স্যাভলন, মাস্ক ওবং হ্যান্ড গ্লাভস


ঢাকা/নূর/সাওন/জেডআর

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়