ঢাকা     সোমবার   ০৮ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৪ ১৪৩১

মধ্যরাতে বিএনপির কার্যালয়ে আব্বাস-গয়েশ্বর, ১৫ নেতাকর্মীকে আটকের অভিযোগ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৪, ২০ আগস্ট ২০২৩   আপডেট: ০৮:১৪, ২০ আগস্ট ২০২৩
মধ্যরাতে বিএনপির কার্যালয়ে আব্বাস-গয়েশ্বর, ১৫ নেতাকর্মীকে আটকের অভিযোগ

শনিবার (১৯ আগস্ট) সন্ধ্যার পর রাজধানীর নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এবং আশপাশের এলাকা থেকে দলটির ১৫ জনের বেশি নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। মধ্যরাতে কেন্দ্রীয় কার্যালয়ে উপস্থিত সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

রাত সাড়ে ১১টার পর থেকে নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পুলিশসহ অন্যান্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের উপস্থিতি বেড়ে যাওয়ার খবর পেয়ে কার্যালয়ে আসেন মির্জা আব্বাস এবং দলের আরেক স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

শনিবার রাত পৌনে ১টার দিকে কার্যালয় থেকে বেরিয়ে যাওয়ার সময় মির্জা আব্বাস সাংবাদিকদের বলেন, আমাদের কার্যালয়ের সামনে পুলিশের উপস্থিতি বেড়ে যাওয়ার খবর পেয়ে এখানে এসেছি। এখনও সাদা পোশাকে আইনশৃঙ্খলা বাহিনীর অনেক সদস্যকে চারপাশে দেখতে পাচ্ছি।

তিনি বলেন, সন্ধ্যার পর থেকে আমাদের ১৫ জনের বেশি নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। এছাড়া, সন্ধ্যায় কার্যালয়ে বেশকিছু নেতাকর্মী আটকে ছিলেন।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, ১৫ বছর ধরে বিএনপির নেতাকর্মীরা আতঙ্কে আছেন। এটা নতুন কিছু নয়। আজরাইল কখন আসে, সেটা তো আর বলা যায় না। এরা তো আজরাইলের মতো আমাদের পেছনে লেগেই আছে।

আইনশৃঙ্খলা বাহিনীর উদ্দেশে তিনি বলেন, আপনাদের কি আর কোনো কাজ নেই? সব সময় আমাদের নেতাকর্মীদের পেছনে লেগে থাকেন কেন? রাষ্ট্রের নাগরিকদের নিরাপত্তার জন্য কাজ করতে পারেন না?

মেয়া/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়