ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

জনমনে বিভ্রান্তি সৃষ্টি করছে সরকার: রিজভী 

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৩, ২৮ আগস্ট ২০২৩  
জনমনে বিভ্রান্তি সৃষ্টি করছে সরকার: রিজভী 

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ফেসবুকে ভুয়া অপপ্রচার চালিয়ে, ত্রাণ তহবিল থেকে টাকা নেওয়ার কথা বলে, এজেন্সিগুলোকে দিয়ে সরকার জনমনে বিভ্রান্তি সৃষ্টি করছে। এধরণের ভুয়া ও জালিয়াতকারীরা সবসময় থাকে। আর এদেরকে মদদ দিচ্ছে এই সরকার।

তিনি বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস অসুস্থতার কারণে চিকিৎসা নিতে সিঙ্গাপুর গিয়েছেন। এ নিয়ে যে ধরনের অপ্রচার চালানো হচ্ছে বিএনপি তার নিন্দা জানায়। 

সোমবার (২৮ আগস্ট) দুপুরে রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে তিনি এসব কথা বলেন। 

রিজভী বলেন, মির্জা ফখরুল ও তার সহধর্মিণী অনেকদিন ধরেই অসুস্থ, তা সবাই জানে। এছাড়া, দুই বছর আগে দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের দেশের বাইরে অস্ত্রোপচার হয়েছে। নিয়মিত চেকআপের জন্য প্রায়ই তাকে দেশের বাইরে যেতে হয়। ওবায়দুল কাদেরও তো চিকিৎসার জন্য সিঙ্গাপুর যান। সেখানে তিনিও তো অনেকের সাথে কথা বলেন। তখন কি তিনি বিএনপির বিরুদ্ধে যড়যন্ত্র করেন?   

তিনি বলেন, আজকে কেউ হাসপাতালে গেলেই কি ষড়যন্ত্র হয়? সরকার এসব পরিকল্পিতভাবে ছড়াচ্ছে। যারা গণতন্ত্র ফিরিয়ে আনার সংগ্রাম করছে তাদের বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। অপপ্রচার চালানো হচ্ছে। সরকার এর আগেও সরকার বিএনপিকে হেয় প্রতিপন্ন করার অনেক চেষ্টা করেছে। যদিও প্রতিবার তারা ব্যর্থ হয়েছে। দলে ভাঙনের চেষ্টা করেছে, পারে নাই। জেলে পাঠিয়ে বা খুন-গুম করে বিএনপিকে স্তব্ধ করার অপচেষ্টা করেছে, পারে নাই।

মেয়া/ইভা 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়