ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

বঙ্গবন্ধুর শাহাদাৎবার্ষিকী: অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৫, ২৯ আগস্ট ২০২৩   আপডেট: ২১:৫৯, ২৯ আগস্ট ২০২৩
বঙ্গবন্ধুর শাহাদাৎবার্ষিকী: অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে মাসব্যাপী কর্মসূচি পালন করছেন ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন।

কর্মসূচির অংশ হিসেবে প্রতিদিন রাজধানীর বিভিন্ন স্পটে দুস্থ ও অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ ও দোয়া মাহফিলে অংশ নিচ্ছেন তিনি। মাসব্যাপী কর্মসূচিতে ঢাকা মহানগর দক্ষিণের বিভিন্ন জায়গায় প্রতিদিন এই কর্মসূচি পালন করছেন। এছাড়া ১৫ আগস্ট থেকে ঢাকা-৫ আসনের বিভিন্ন স্পটে দিনব্যাপী দোয়া ও খাবার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত থাকছেন তিনি।

মঙ্গলবার বিকেলে ডেমরা থানার ৬৮ নম্বর ওয়ার্ডের সারুলিয়া বাজার এলাকায় স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল এবং দুস্থদের মাঝে খাবার বিতরণ করেন কামরুল হাসান রিপন। পরে সন্ধায় ডেমরা থানার ৬৯ নম্বর ওয়ার্ডের মালামার্কেট এলাকায় একইভাবে কর্মসূচিতে অংশ নেন তিনি। এর আগে রোববার ডেমরা থানার ৭০ নম্বর ওয়ার্ডের পাইটি স্কুল এলাকায় দোয়া ও তবারক বিতরন করেন তিনি। একইদিন বিকেলে ৭০ নম্বর ওয়ার্ডের খোলাপাড়া দিবপুর বাজার এলাকায় দোয়া ও খাবার বিতরণ করেন তিনি।

কামরুল হাসান রিপন বলেন, আগস্ট আমাদের শোকের মাস। এই মাসে আমরা জাতির পিতাকে হারিয়েছি। হারিয়েছি বঙ্গমাতাসহ পরিবারের অনেককে। ১৫ আগস্টের সেই কালো রাতে হারানো সব শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল ও অসহায় মানুষের মাঝে খাবার বিতরণের চেষ্টা করছি। জাতির পিতাকে আমরা ফিরে পাবো না, তবে তার কন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার হাত ধরে বঙ্গবন্ধুর অসমাপ্ত সোনার বাংলা বিনির্মাণ হবে ইনশাল্লাহ।

/পারভেজ/এসবি/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়