ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

অংশগ্রহণমূলক নির্বাচন চায় নেদারল্যান্ড

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫২, ১৩ সেপ্টেম্বর ২০২৩  
অংশগ্রহণমূলক নির্বাচন চায় নেদারল্যান্ড

বাংলা‌দে‌শে অবাধ, সুষ্ঠু, অংশগ্রহণমূলক নির্বাচন চায় বন্ধু প্রতীম দেশ নেদারল্যান্ড।

বুধবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে ঢাকাস্থ ডাচ (নেদারল্যান্ড) দূতাবাসে আমার বাংলাদেশ পার্টির (এবি পার্টি) নেতাদের স‌ঙ্গে বৈঠ‌কে বাংলাদেশে নিযুক্ত ডাচ চার্জ দ্য অ্যাফেয়ার্স টাইস ওয়াষ্ট্রা’র এ কথা জানান।

এ সময় রাষ্ট্রদূতের সাথে উপস্থিত ছিলেন দূতাবাসের রাজনৈতিক বিষয়ক কর্মকর্তা কর স্টাউটেন এবং রাজনৈতিক ও পাবলিক কূটনীতি বিষয়ক উপদেষ্টা নামিয়া আখতার।

এবি পার্টি প্রতিনিধি দলে ছিলেন দলের যুগ্ম সদস্য সচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ, সিনিয়র সহকারী সদস্য সচিব আমিনুল ইসলাম এফসিএ এবং এবি পার্টি উইমেন উইং ইনচার্জ ব্যারিস্টার নাসরীন সুলতানা মিলি।

এবি পার্টি প্রতিনিধিদল ‘দ্বিতীয় প্রজন্মের’ রাজনৈতিক দল হিসাবে এবি পার্টির অন্তর্ভুক্তিমূলক নীতি ও কর্মসূচির নানা দিক তুলে ধরেন। দেশের চলমান রাজনৈতিক অচলাবস্থার বিষয়ে নেতারা খোলামেলা আলোচনা করেন এবং একটি অবাধ, সুষ্ঠু, অংশগ্রহণমূলক ও বিশ্বাসযোগ্য নির্বাচন নিশ্চিত করার বিষয়ে গুরুত্বারোপ করেন। তারা বাংলাদেশ ও নেদারল্যান্ডের মধ্যকার দীর্ঘস্থায়ী দ্বিপাক্ষিক সম্পর্কের জন্য শুভকামনা জানান এবং তা আরও দৃঢ় করার আশাবাদ ব্যক্ত করেন।

চার্জ দ্য অ্যাফেয়ার্স টাইস ওয়াষ্ট্রা এবি পার্টি প্রতিনিধিদলকে ধন্যবাদ ও স্বাগত জানান। তিনি এবি পার্টির অধিকারভিত্তিক রাজনীতি ও অন্তর্ভুক্তিমূলক দৃষ্টিভঙ্গি মনোযোগ সহকারে শোনেন।

/নঈমুদ্দীন/এসবি/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়