ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

বুধবার শপথ নেবেন নবনির্বাচিত এমপি সিদ্দিকুর রহমান

নাটোর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২৪, ২৬ সেপ্টেম্বর ২০২৩  
বুধবার শপথ নেবেন নবনির্বাচিত এমপি সিদ্দিকুর রহমান

নাটোর-৪ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মো. সিদ্দিকুর রহমান পাটোয়ারী আগামীকাল বুধবার (২৭ সেপ্টেম্বর) শপথ গ্রহণ করবেন। জাতীয় সংসদ ভবনের শপথ কক্ষে তাকে শপথ বাক্য পড়াবেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

শপথ গ্রহণ অনুষ্ঠানে জাতীয় সংসদের সচিব ও অন্যান্য কর্মকর্তারা এবং বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত থাকবেন।

এর আগে, গত রোববার (২৪ সেপ্টেম্বর) বিকেলে নাটোরের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. মঈন উদ্দীন খান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে সিদ্দিকুর রহমান পাটোয়ারীকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের উপনির্বাচনে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত ঘোষণা করা হয়।

গত ৩০ আগস্ট সকাল ৭টার দিকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নাটোর-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুসের মৃত্যুতে আসনটি শূন্য হয়। পরে গত ৩ সেপ্টেম্বর সংসদ সচিবালয়ের সচিব কে এম আব্দুস সাত্তার স্বাক্ষরিত গেজেটে আসনটি শূন্য ঘোষণা করা হয়। এরপর এই আসনে উপনির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। সিদ্দিকুর রহমান ছাড়া অন্য কেউই মনোনয়নপত্র জমা দেননি। সেজন্য তাকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী ঘোষণা করা হয়।

এএএম/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়