ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

বিএনপি অংশগ্রহণ না করলেও নির্বাচন থেমে থাকবে না: সালমান এফ রহমান 

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৩, ২৮ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১৮:২২, ২৮ সেপ্টেম্বর ২০২৩
বিএনপি অংশগ্রহণ না করলেও নির্বাচন থেমে থাকবে না: সালমান এফ রহমান 

বি‌দেশীরা বর্তমান সরকার‌কে আগামীতে আর ক্ষমতায় দেখতে চায় না- বিএনপি নেতাদের এ ধর‌নের মন্তব্যকে ‘গুজব’ বলেছেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা এবং ঢাকা-১ (দোহার-নবাবগঞ্জ) আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান।  

তিনি বলেন, নির্বাচন সং‌বিধান অনুযায়ী হ‌বে, কেউ অংশগ্রহণ না কর‌লে নির্বাচন থে‌মে থাক‌বে না। আসন্ন নির্বাচনে অংশ নিতে বেশিরভাগ দলই প্রস্তুত।   

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) ঢাকার নবাবগঞ্জে নবাবগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আগামী দ্বাদশ নির্বাচন উপল‌ক্ষে কেন্দ্রভি‌ত্তিক নির্বাচন প‌রিচালনা ক‌মি‌টির সদস্যদের সঙ্গে মত‌ বি‌নিময় ও কর্মশালা অনুষ্ঠা‌নে প্রধান অ‌তি‌থির বক্ত‌ব্যে তি‌নি এ কথা ব‌লেন।

সালমান এফ রহমান ব‌লেন, বি‌দেশী‌দের একটাই চাওয়া তা হচ্ছে, বাংলাদেশে আসন্ন নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শা‌ন্তিপূর্ণ   নির্বাচন হোক। তা‌দের চাওয়া এবং সরকা‌রের চাওয়া এক। বর্তমান সরকারও অবাধ ও সুষ্ঠু নির্বাচন করতে বদ্ধ পরিকর।  

এ সময় তি‌নি নেতাকর্মী‌দের উ‌দ্দে‌শ্যে ব‌লেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা শুধু আওয়ামী লী‌গের কা‌ছে নয়, যারা নির‌পেক্ষ মানুষ আ‌ছে তা‌দের কা‌ছে পৌঁছা‌তে হ‌বে। এমনকি যারা আওয়ামী লীগ‌কে ভোট দেবে না, তা‌দের কা‌ছেও যে‌তে হ‌বে।

দেশের উন্নয়নের নানা চিত্র সবার কা‌ছে তুলে ধরে নৌকার জন্য ভোট চাওয়ার নি‌র্দেশ দেন তিনি।

বর্তমান সরকারের গত প্রায় ১৫ বছ‌রে দে‌শের উন্নয়নের চিত্র তুলে ধরে প্রধানমন্ত্রীর উপদেষ্টা বলেন, দেশের প্রতিটি ঘরে সরকার বিদ্যুত পৌঁছে দিয়েছে। দেশ আজ ডিজিটাল বাংলাদেশ থেকে ‘স্মার্ট বাংলাদেশে’ পরিণত হয়েছে। তাই সময়ের সাথে সাথে আমাদেরকেও এগিয়ে যেতে হবে। 

হাসান/তারা

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়