ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

ঢাবি ক্যাম্পাসে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৫, ৪ অক্টোবর ২০২৩  
ঢাবি ক্যাম্পাসে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

দীর্ঘ প্রায় দুই মাস হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অসুস্থতা ও চিকিৎসা নিয়ে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার মন্তব্যের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ছাত্রদল।

বুধবার (৪ সেপ্টেম্বর) সকালে ঢাবি ছাত্রদল সভাপতি খোরশেদ আলম সোহেল ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলামের নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও মিছিল পরবর্তী প্রতিবাদ সমাবেশ করা হয়। মিছিলটি বিশ্ববিদ্যালয়ের কলা ভবন থেকে শুরু হয়ে রাজু ভাস্কর্যের পাদদেশে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

ঢাবি ছাত্রদল সভাপতি খোরশেদ আলম সোহেল বলেন, খালেদা জিয়ার জনপ্রিয়তা এবং আপোষহীন ব্যক্তিত্বের কারণে শেখ হাসিনা তার প্রতি ঈর্ষাকাতর। খালেদা জিয়াকে রাজনৈতিকভাবে মোকাবিলা করতে ব্যর্থ হয়ে তার প্রতি ক্রমাগত কুৎসা রটনা করে যাচ্ছেন প্রধানমন্ত্রী। তার কথায়-আচরণে স্পষ্ট যে, শেখ পরিবারে শিষ্টাচারের চর্চা কখনোই ছিল না।

সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম বলেন, সাবেক তিন বারের প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অসুস্থতা ও চিকিৎসা নিয়ে শেখ হাসিনার মন্তব্যের প্রতি ঢাবি ছাত্রদল নিন্দা জানাচ্ছে। শেখ হাসিনা জনগণ থেকে উপেক্ষিত হয়ে ক্ষমতা হারানোর ভয়ে উন্মাদ হয়ে গেছেন, তাই আবোল-তাবোল বকছেন। 

বিক্ষোভ মিছিল ও সমাবেশে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি ইজাজুল কবির রুয়েল, সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান মাসুদ, সহ-সভাপতি মশিউর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. তরিকুল ইসলাম তারিক, নাহিদুজ্জামান শিপন, আব্দুর রহিম রনি, মাহমুদ ইসলাম কাজল, কাজী আমজাদ আহমেদ রাজু, মাহফুজুর রহমান, সহ-সাধারণ সম্পাদক আমান উল্লাহ আমানসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হল শাখার সভাপতি, সাধারণ সম্পাদক ও বিভিন্ন স্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মেয়া/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়