ঢাকা     শনিবার   ২৯ জুন ২০২৪ ||  আষাঢ় ১৫ ১৪৩১

রবিনের মু‌ক্তি দা‌বি‌তে জাপার সমা‌বেশ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৩, ১৯ অক্টোবর ২০২৩  
রবিনের মু‌ক্তি দা‌বি‌তে জাপার সমা‌বেশ

জাতীয় পার্টির ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম সাধারণ সম্পাদক ও মতিঝিল থানার সভাপতি জুবের আলম খান রবিনের নামে দায়েরকৃত মামলা প্রত্যাহার ক‌রে তার মু‌ক্তির দা‌বি‌তে বি‌ক্ষোভ সমা‌বেশ ক‌রে‌ছে জাতীয় পার্টি।

বৃহস্প‌তিবার (১৯ অক্টোবর) বিকেলে দ‌লের কাকরাইলের কার্যাল‌য়ে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলার সভাপতিত্বে এবং প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক জহিরুল আলম রুবেলের সঞ্চালনায় বক্তব্য দেন- পার্টির প্রেসিডিয়াম সদস্য ও খুলনা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব সাহিদুর রহমান টেপা, প্রেসি‌ডিয়াম সদস‌্য সাইফুদ্দিন আহমেদ মিলন, অ্যাড. রেজাউল ইসলাম ভূঁইয়া, ভাইস চেয়ারম্যান তারেক এ আদেল, গোলাম মোহাম্মদ রাজু, রহমান মুন্নি, যুগ্ম সাংগঠনিক সম্পাদক সুজন দে, আকতার হোসেন দেওয়ান, শরফুদ্দিন আহমেদ শিপু,  মাসুক রহমান, মহানগর নেতা মাহবুবুর রহমান খসরু, নেয়ামত উল্লাহ নবু, এম এ সাঈদ, আব্দুল কাইয়ুন ও পল্লী হোসেন। 

সৈয়দ আবু হোসেন বাবলা বলেন, জাতীয় পার্টির নেতাকর্মীরা হত্যা সন্ত্রাস ও কোনও অনৈতিক কর্মকাণ্ডে বিশ্বাসী নয়। জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ আমাদের এই শিক্ষা দেননি। জাতীয় পার্টির নেতা জুবের আলম খান রবিনকে ষড়যন্ত্র করে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে। আমি এই মিথ্যা মামলার নিন্দা জ্ঞাপন করছি। সেই সাথে সরকার ও প্রশাসনের কাছে রবিনের নামে মামলাটি প্রত্যাহার ও পুনর্তদন্তের দাবি জানিয়ে তার নিঃশর্ত মুক্তি দাবি করছি। 

এসময় উপস্থিত ছিলেন পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান খান, কেন্দ্রীয় নেতা হুমায়ুন খান, সুলতান মাহমুদ, খোরশেদ আলম খুশু, এম এ সোবহান, মাহমুদ আলম, ইব্রাহিম আজাদ, মহানগর নেতা আকবর আলী চৌধুরী, অপু সিকদার, আফতাব গণি, মেহবুব হাসান, হুমায়ুন কবির মজুমদার, হুমায়ুন কবির কালা, এ কে এম হিরু বাবুল, জাকির হোসেন, মো. হাসান, মো. হাবিব, মো. সেলিম উদ্দিনসহ বিপুল সংখ্যক জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণের নেতাকর্মীবৃন্দ। 

নঈমুদ্দীন/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়