ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির বৈঠক বৃহস্পতিবার 

  জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৭, ৭ নভেম্বর ২০২৩   আপডেট: ১০:৪৯, ৭ নভেম্বর ২০২৩
আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির বৈঠক বৃহস্পতিবার 

নির্বাচন পরিচালনা উপকমিটি গঠন, তফসিল পরবর্তী দলীয় কর্মসূচি, রাজনৈতিক সংকট মোকাবিলাসহ নানা সিদ্ধান্ত নিতে বৃহস্পতিবার বিকেলে কার্যনির্বাহী কমিটির বৈঠক ডেকেছে আওয়ামী লীগ।

আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক সায়েম খান জানান, ৯ তারিখ বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে গণভবনে কার্যনির্বাহী বৈঠক হবে।

বৈঠকের বিষয়ে জানতে চাইলে সায়েম বলেন, নির্বাচন পরিচালনা উপকমিটি গঠন, আগামী দিনে দলীয় কর্মসূচি এজেন্ডায় আছে। আরও বিভিন্ন বিষয় নিয়ে প্রধানমন্ত্রী দিক নির্দেশনা দেবেন।

আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, নির্বাচনকে সামনে রেখে বিএনপি-জামায়াতের চোরা গুপ্ত নাশকতামূলক রাজনীতি,  গণতন্ত্র ও সংবিধানিক সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রের যে রাজনীতি, তাদেরকে রুখে দেওয়া, মোকাবিলা করা এবং তৃণমূল মানুষের অর্থনীতির সংকট বাড়ানোর যে অপরাজনীতি, সেই অবস্থায় কী কৌশল, কী পদ্ধতিতে দেশের মানুষকে রক্ষা করা যাবে সেই বিষয়ে আলোচনা হবে।

তিনি বলেন, দেশের গণতন্ত্র ও আগামী নির্বাচন সব মিলিয়ে ৯ তারিখের মিটিংটি খুব গুরুত্বপূর্ণ। সেদিন নির্বাচনের মূল কমিটি হবে ও উপকমিটি হবে। এগুলো বৈঠকের এজেন্ডার ভেতরেই আছে। 

সব শেষ গত ১২ আগস্ট আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির বৈঠক হয়েছিল।

পারভেজ/ইভা 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়