ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

পাঁতানো নির্বাচনের তফসিল ঘোষণা বন্ধের দাবি

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪৯, ১৩ নভেম্বর ২০২৩   আপডেট: ২২:৫৭, ১৩ নভেম্বর ২০২৩
পাঁতানো নির্বাচনের তফসিল ঘোষণা বন্ধের দাবি

ইসলামী আন্দোলন বাংলাদেশের সহকারী মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ শাখার সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম বলেছেন, ‘দেশের সিংহভাগ রাজনৈতিক দলের মতামতের তোয়াক্কা না করে তড়িঘড়ি করে নির্বাচনের তফসিল ঘোষণা করা হলে সারাদেশে আন্দোলনের দাবানল জ্বলে ওঠবে। দেশব্যাপী আন্দোলনের গতি তীব্র থেকে তীব্রতর হবে। নির্বাচন কমিশন এমন অশুভ খেলায় মেতে উঠলে সকল দায়-দায়িত্ব কমিশনকে বহন করতে হবে। শেখ হাসিনা সরকারের অধীনে বাংলাদেশের মাটিতে কোনো নির্বাচন অনুষ্ঠিত হতে দেশবাসী দেবে না।’

সোমবার (১৩ নভেম্বর) বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ আয়োজিত ছাত্র নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ক্ষমতা ছাড়ার আগে সরকার বেসামাল হয়ে সারাদেশে গণগ্রেপ্তার, হামলা-মামলা করে মানুষকে হয়রানি করছে। সরকার পুলিশসহ রাষ্ট্রের বিভিন্ন বাহিনী দিয়ে জনগণকে ভয়ভীতি দেখিয়ে ঘরবাড়ি ছাড়া করছে। সরকারের নির্যাতনের ভয়াবহ চিত্র গণমাধ্যমে উঠে আসছে।

এ সময় উপস্থিত ছিলেন, নগর সেক্রেটারি ডা. শহিদুল ইসলাম, প্রচার ও দাওয়াহবিষয়ক সম্পাদক মাওলানা মুহাম্মদ মাকসুদুর রহমান, অর্থ ও প্রকাশনা সম্পাদক আলহাজ নজরুল ইসলাম খোকন, মাওলানা কামাল হোসাইন, জিয়াউল আশরাফ, মুফতি আবদুল আহাদ, ছাত্রনেতা ইউসুফ পিয়াস, মাইনুল ইসলাম, আবু সুফিয়ান নোমান ও মাহমুদুল হাসান প্রমুখ।

নঈমুদ্দীন/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়