ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

তফসিলকে স্বাগত জানিয়ে রাজধানীতে আ.লীগের মিছিল 

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৫, ১৫ নভেম্বর ২০২৩   আপডেট: ২২:০২, ১৫ নভেম্বর ২০২৩
তফসিলকে স্বাগত জানিয়ে রাজধানীতে আ.লীগের মিছিল 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণাকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে আওয়ামী লীগ এবং এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় তফসিল ঘোষণার পর রাজধানীর বিভিন্ন এলাকায় মিছিল বের করেন তারা।

এর আগে, সন্ধ্যা ৭টায় জাতির জাতির উদ্দেশে দেওয়া ভাষণে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল। 

তফসিল ঘোষণার পরপরই রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে তাৎক্ষণিকভাবে মিছিল বের করা হয়। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী ও সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবিরের এতে নেতৃত্বে দেন। মিছিলে আওয়ামী লীগের কেন্দ্রীয় ও ঢাকা মহানগর কমিটির নেতারা অংশ নেন। নেতারা নির্বাচনের আগ পর্যন্ত যেকোনো পরিস্থিতিতে মাঠে থেকে বিএনপি-জামায়াতের নাশকতা প্রতিরোধ করার প্রত্যয় ব্যক্ত করেন। 

তফসিল ঘোষণাকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ। সংগঠনের সভাপতি শেখ বজলুর রহমান এবং সাধারণ সম্পাদক এস এম মান্নান কচির নেতৃত্বে মোহাম্মদপুর টাউন হল বাজারের সামনে থেকে মিছিল বের করা হয়। এ সময় নেতারা নির্বাচন পর্যন্ত শান্তিপূর্ণ পরিস্থিতি বজায় রাখতে রাজপথে থাকার কথা জানান।  

এছাড়া, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে রাজধানীর ফার্মগেটে মিছিল বের করেন সংগঠনটির নেতাকর্মীরা।

এদিকে, তফসিল ঘোষণাকে স্বাগত জানিয়ে ঢাকা-৫ আসনের বিভিন্ন এলাকায় আনন্দ মিছিল করেছেন ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন। তিনি বলেছেন, অবাধ ও সুষ্ঠু নির্বাচনের পরিবেশ বজায় রাখতে যেকোনো ধরনের অপতৎপরতা এবং ষড়যন্ত্রের বিরুদ্ধে মাঠে থাকবেন নেতাকর্মীরা।  

পারভেজ/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়