ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

বিএনপির গুলশান কার্যালয় খোলা, গ্রেপ্তার আতঙ্কে আসেন না নেতাকর্মী

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৬, ১৬ নভেম্বর ২০২৩   আপডেট: ১৭:৫৪, ১৬ নভেম্বর ২০২৩
বিএনপির গুলশান কার্যালয় খোলা, গ্রেপ্তার আতঙ্কে আসেন না নেতাকর্মী

রাজধানীর গুলশানে বিএনপির চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়

রাজধানীর গুলশানে বিএনপির চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ের মূল ফটকে ১৯ দিন ধরে তালা নেই। সেখানে নেই পুলিশের উপস্থিতিও। তবু, গ্রেপ্তারের আশঙ্কায় দলীয় নেতাকর্মীদের কেউ কার্যালয়ে আসেন না। তাই, ফটকও খুলতে হয় না নিরাপত্তারক্ষীদের।

গত ২৮ অক্টোবরের মহাসমাবেশের আগে বিএনপির চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে নিয়মিত আসতেন খালেদা জিয়ার একান্ত সচিব এ বি এম আব্দুস সাত্তার। এখন তিনিও আসছেন না।

নেতাকর্মীরা দলীয় কার্যালয়ে কেন আসছেন না? এ বিষয়ে জানতে চাইলে এ বি এম আব্দুস সাত্তার পাল্টা প্রশ্ন করেন, কেউ কি গ্যারান্টি দিতে পারবে যে, নেতাকর্মীরা গুলশান কার্যালয়ে গেলে কাউকে গ্রেপ্তার করা হবে না? গুলশান কার্যালয় কেন, নেতাকর্মীরা তো এখন ঘরেও থাকতে পারছেন না।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) বিএনপির গুলশান কার্যালয়ের আশপাশে গোয়েন্দা সংস্থার সদস্যদের উপস্থিতি দেখা গেছে। কার্যালয়ে দায়িত্বরত নিরাপত্তাকর্মী ও লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, কয়েকদিন ধরেই কার্যালয়ের আশপাশে গোয়েন্দা সংস্থার লোকজন অবস্থান করছেন।

গুলশান কার্যালয়ের ফটকের ভেতরের অংশে দায়িত্ব পালন করা আলিম জানান, গত ২৮ অক্টোবরের পর থেকে কার্যালয়ে কেউ আসেননি। তবে, এ কার্যালয়ে চার-পাঁচজন কর্মচারী আছেন, যারা সব সময় ভেতরে থাকেন। 

এদিকে, নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এবং আশপাশে আজও পুলিশের উপস্থিতি দেখা গেছে। 

মেয়া/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়