ঢাকা     শুক্রবার   ০৫ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২১ ১৪৩১

আমরা সবাই এরশাদপন্থি: জাপার মহাসচিব

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৯, ২৪ নভেম্বর ২০২৩  
আমরা সবাই এরশাদপন্থি: জাপার মহাসচিব

জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে দলীয় মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার নেওয়া হয়

জাতীয় পার্টির (জাপা) সবাই এরশাদপন্থি বলে দাবি করেছেন দলটির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু এমপি। 

শুক্রবার (২৪ নভেম্বর) রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয় মিলনায়তনে রংপুর ও রাজশাহী বিভাগে দলীয় মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণ শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ দাবি করেন মুজিবুল হক চুন্নু।

তিনি বলেন, জাতীয় পার্টি প্রতিষ্ঠায় বেগম রওশন এরশাদের অনেক অবদান ও ত্যাগ আছে। তিনি নির্বাচন করলে, আমরা তাকে সব ধরনের সাহায্য-সহযোগিতা করব। বেগম রওশন এরশাদ ও সাদ এরশাদ এখনো মনোনয়ন ফরম নেননি। বেগম রওশন এরশাদের জন্য কোনো সময়ের বাধ্যবাধকতা নেই। তিনি যখন বলবেন, তখনই মনোনয়ন ফরম দেওয়া হবে। বেগম রওশন এরশাদ চাইলে মনোনয়ন ফরম তার বাসায় পৌঁছে দেবো। তিনি আমাদের শ্রদ্ধার পাত্র।

ভোটারদের ভোটকেন্দ্রে নিয়ে আসা নির্বাচনের মূল চ্যালেঞ্জ, এ কথা জানিয়ে জাপার মহাসচিব বলেন, আমরা চেয়েছি, ভোটাররা যেন নির্বিঘ্নে ভোটকেন্দ্রে এসে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারেন। আমাদের আশ্বস্ত করা হয়েছে, ভোটাররা নির্বাচনে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন।

তিনি বলেন, হরতাল ও অবরোধের কারণে আমাদের অনেক মনোনয়নপ্রত্যাশী ঢাকায় আসতে পারেননি। তাদের জন্য ফরম বিতরণের সময় এক দিন বাড়ানো হয়েছে।

প্রায় সব আসনেই একাধিক প্রার্থী আছে, জানিয়ে জাপার মহাসচিব বলেন, প্রত্যাশিত প্রার্থীদের ইন্টারভিউ চলছে। আশা করছি, ২৭ নভেম্বর আমাদের চূড়ান্ত প্রার্থীতালিকা প্রকাশ করা হবে।

তিনি বলেন, ‘কতদিন ধরে পার্টি করছেন এবং এলাকায় কতটা জনপ্রিয়তা আছে, তা বিবেচনা করেই প্রার্থী মনোনয়ন দেওয়া হবে। মনোনয়ন বোর্ডের মতামত বোর্ড সভাপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপিকে জানানো হবে। তিনি মনোনয়ন চূড়ান্ত করবেন। পার্টির চেয়ারম্যান ইচ্ছে করলে মনোনয়ন পরিবর্তন করতেও পারবেন।

নেতাকর্মীদের হুঁশিয়ার করে মুজিবুল হক চুন্নু বলেন, নির্বাচনে দলীয় প্রার্থীর বিপক্ষে কেউ যদি কাজ করে অথবা দলীয় সিদ্ধান্ত অমান্য করে কেউ যদি প্রার্থী হয়, তাকে আর পার্টিতে রাখা হবে না।

শুক্রবার (২৪ নভেম্বর) বেলা ১১টা থেকে রংপুর ও রাজশাহী বিভাগের মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার নেওয়া হয়েছে। জাতীয় পার্টির মনোনয়ন বোর্ডের সভাপতি এবং দলীয় চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপির সভাপতিত্বে মনোনয়ন বোর্ডে উপস্থিত ছিলেন—পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু এমপি, কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার, কাজী ফিরোজ রশীদ এমপি, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, মোস্তাফিজার রহমান মোস্তফা, প্রেসিডিয়াম সদস্য ফখরুল ইমাম এমপি, অ্যাডভোকেট শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি, অ্যাডভোকেট মো. রেজাউল ইসলাম ভূঁইয়া এবং সৈয়দ দিদার বখত।

শনিবার বেলা ১১টা থেকে খুলনা, বরিশাল ও সিলেট বিভাগের মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার নেওয়া হবে।

নঈমুদ্দীন/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়