ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

দেশের ৮ জেলায় স্বেচ্ছাসেবক দলে রদবদল

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৭, ২৬ নভেম্বর ২০২৩  
দেশের ৮ জেলায় স্বেচ্ছাসেবক দলে রদবদল

সাংগঠনিক কার্যক্রম আরও বেশি গতিশীল করতে দেশের আট জেলা শাখার নেতৃত্বে রদবদল করেছে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল।

শনিবার (২৫ নভেম্বর) সংগঠনের এক জরুরি সভায় স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি এসএম জিলানী এবং সাধারণ সম্পাদক রাজিব আহসান এ সিদ্ধান্ত দেন বলে দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়।

দলীয় সিদ্ধান্ত মোতাবেক মাদারীপুর জেলা শাখার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাসুদ পারভেজ কারাগারে থাকায় প্রথম যুগ্ম সম্পাদক ইলিয়াস মুন্সি ইরাদকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, রংপুর জেলা শাখার সদস্যসচিব জাকারিয়া ইসলাম জিম কারাগারে থাকায় প্রথম যুগ্ম আহ্বায়ক মো. আল আমিন সরকারকে ভারপ্রাপ্ত সদস্যসচিব করা হয়েছে।

এ ছাড়াও, নীলফামারী জেলা শাখার সভাপতি আবু সুফিয়ান রোমেল অসুস্থ থাকায় সুস্থ না হওয়া পর্যন্ত সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম বাবলাকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেওয়া হয়েছে।

অন্যদিকে, আবেদনের পরিপ্রেক্ষিতে বাগেরহাট জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ওবাইদুল ইসলাম জুয়েলের অব্যাহতি প্রত্যাহার করা হয়েছে। নরসিংদী জেলা শাখার সাধারণ সম্পাদক শাহরিয়ার সামস কেনেডি আন্দোলন কর্মসূচিতে অনুপস্থিত থাকায় তাকে সাধারণ সম্পাদকের পদ থেকে সাময়িক অব্যাহতি দেওয়া হয়েছে।

বরিশাল জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রফিকুল ইসলাম জনি আন্দোলন কর্মসূচিতে অনুপস্থিত থাকায় তাকে সাময়িক অব্যাহতি দিয়ে সিনিয়র যুগ্ম আহ্বায়ক নিজামুর রহমান নিজামকে ভারপ্রাপ্ত আহ্বায়কের দায়িত্ব দেওয়া হয়েছে। আন্দোলন কর্মসূচিতে অনুপস্থিত থাকায় চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েলকে সাময়িক অব্যাহতি দেওয়া হয়েছে।

সাংগঠনিক কার্যক্রম আরও গতিশীল করার লক্ষ্যে ঝালকাঠি ও বরগুনা জেলা স্বেচ্ছাসেবক দলের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করে জেলার অধীন সকল থানা ও পৌর কমিটিকে বিএনপির সাথে সমন্বয় করে আন্দোলন কর্মসূচি পালন করার নির্দেশনা দেওয়া হয়েছে।

মেয়া/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়