ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

ঢাকা-৪: বড় শোডাউনে নির্বাচনি প্রচার শুরু বাবলার

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১২, ১৮ ডিসেম্বর ২০২৩  
ঢাকা-৪: বড় শোডাউনে নির্বাচনি প্রচার শুরু বাবলার

আওয়ামী লীগের সঙ্গে আসন সমঝোতায় ছিটকে পড়লেও লাঙল প্রতীক নিয়ে নির্বাচনি মাঠে নেমে পড়েছেন ঢাকা-৪ আসনে জাতীয় পার্টির প্রার্থী সৈয়দ আবু হোসেন বাবলা। স্ত্রী সালমা হোসেনকে সঙ্গে নিয়ে নির্বাচনি এলাকায় বড় ধরনের শোডাউনের মধ্যে দিয়ে প্রচার শুরু করেছেন তিনি।

সোমবার (১৮ ডিসেম্বর) বিকেলে রাজধানীর দোলাইপাড় থেকে প্রায় দশ সহস্রাধিক নেতাকর্মী ও সমর্থক নিয়ে নির্বাচনি মিছিল শুরু করেন বাবলা। মিছিলে লাঙল, বাদ্যযন্ত্র, ফেস্টুন, ব্যানার নিয়ে লাঙল মার্কায় ভোট চেয়ে স্লোগান দেন নেতাকর্মীরা। মিছিলটি জুরাইন, পোস্তগোলা হয়ে প্রায় তিন কিলোমিটার পথ অতিক্রম করে কদমতলী শিল্পাঞ্চলে গিয়ে শেষ হয়।

এর আগে নির্বাচনি এলাকা ধোলাইপাড়ে সংক্ষিপ্ত সমাবেশ করেন আবু হোসেন বাবলা। এ সময় লাঙল মার্কায় ভোট চেয়ে তিনি বলেন, আমি এই এলাকায় যত উন্নয়নমূলক কাজ করেছি, আমি বিশ্বাস করি, জনগণ যদি ভোট দেওয়ার সুযোগ পায়, তাহলে এ আসনে লাঙল বিপুল ভোটে জয়লাভ করবে।

আবু হোসেন বাবল বলেন, অনেকে ভেবেছিলেন, এ আসন থেকে নৌকা প্রত্যাহার না করলে বাবলা ভয়ে ভোট করবে না। কিন্তু, বাবলা কাপুরুষ নয়। আমি কারও ক্ষতি করিনি, কারও জমি দখল করিনি, ব্যবসায়ীদে কাছ থেকে চাঁদাবাজি করিনি। এখন জনগণই ভাববে, কাকে ভোট দিলে এই এলাকার মানুষ শান্তিতে থাকবে।

নির্বাচনি মিছিলে এফবিসিসিআই’র পরিচালক ও জাপার ভাইস চেয়ারম্যান সালমা ইসলাম, কেন্দ্রীয় নেতা সুজন দে, শেখ মাসুক রহমান, শাহনাজ পারভীন, ইব্রাহিম মোল্লা, শামসুজ্জামান কাজল, কাউসার আহমেদ, মামুন হোসেন মোল্লাসহ শ্যামপুর-কদমতলী থানা জাপা এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

নঈমুদ্দীন/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়