ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

হরতালে রাজধানীতে জামায়াতের ঝটিকা মিছিল

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৯, ১৯ ডিসেম্বর ২০২৩  
হরতালে রাজধানীতে জামায়াতের ঝটিকা মিছিল

সরকারের পদত‌্যাগ ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে ডাকা হরতালের দিন মঙ্গলবার (১৯ ডিসেম্বর) রাজধানীর বিভিন্ন স্থানে ঝটিকা মিছিল করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী।

রাজধানীর সদরঘাট, মতিঝিল, রমনার বেইলি রোড, খিলগাঁও, যাত্রাবাড়ী, সবুজবাগ, ডেমরা, সূত্রাপুর, বাদামতলী, ধোলাইপাড়, ঢাকা-নারায়ণগঞ্জ রোডে পুলিশের চোখ ফাঁকি দিয়ে মিছিল করেন দলটির নেতাকর্মীরা।

ঢাকা মহানগর দক্ষিণ জামায়াতের উদ্যোগে পুরান সদরঘাটে ঝটিকা মিছিল করা হয়। এতে নেতৃত্ব দেন ঢাকা মহানগর দক্ষিণ জামায়াতের সহকারী সেক্রেটারি দেলাওয়ার হোসেন।

তিনি বলেছেন, আওয়ামী ফ্যাসিস্ট সরকার অতীতের মতো ছলেবলে কৌশলে আবারও ক্ষমতা দখলের জন্য প্রহসনের নির্বাচন করার অপচেষ্টা চালাচ্ছে। বানরের পিঠা ভাগাভাগির মতো নিজেরা নিজেরাই আসন ভাগাভাগি করে পুরো নির্বাচনকে একটা তামাশার নির্বাচনে পরিণত করেছে। আমরা সরকারকে হুঁশিয়ার করে বলতে চাই, অবিলম্বে এ ধরনের নির্বাচনি খেলা ও তামাশা বন্ধ করুন। একতরফা প্রহসনের নির্বাচন এ দেশের মানুষ আর মেনে নেবে না। এই পাঁতানো নির্বাচনকে জনগণ প্রতিহত করবে, ইনশাআল্লাহ। 

এ সময় উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামীর ঢাকা মহানগর কমিটির সদস্য এম আর আজাদ, আবুল ফজল, নুর ইসলাম প্রমুখ।

জামায়াতের কেন্দ্রীয় মজলিসে শুরার সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য শামসুর রহমানের নেতৃত্বে রাজধানীর সবুজবাগের বাসাবো বিশ্ব রোডে, ঢাকা মহানগর দক্ষিণের কর্মপরিষদ সদস্য ড. মোবারক হোসাইনের নেতৃত্বে রাজধানীর ধোলাইপাড়ে এবং ঢাকা মহানগর দক্ষিণের মজলিসে শুরা সদস্য আবু আম্মারের নেতৃত্বে মতিঝিলে ঝটিকা মিছিল করা হয়। 

এসব মিছিলে ঢাকা মহানগর দক্ষিণের মজলিসে শুরা সদস্য আবু নাবিল, এম আর জামান, আবু মাহি, অ্যাডভোকেট রিয়াজ উদ্দিন, বিশিষ্ট শ্রমিক নেতা সোহেল রানা মিঠু, ছাত্রনেতা হাসান মোরশেদ ফাহিম, হাসিব আহমেদ, ঢাকা মহানগর দক্ষিণের মজলিসে শুরা সদস্য এম এ রহিম, মো. সাদেক বিল্লাহ, নওশের আলম ফারুক, রাসেল মাহমুদ উপস্থিত ছিলেন।

নঈমুদ্দীন/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়