ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

মাজার জিয়ারত করে নির্বাচনি প্রচার শুরু শেরীফা কাদেরের

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০২, ১৯ ডিসেম্বর ২০২৩  
মাজার জিয়ারত করে নির্বাচনি প্রচার শুরু শেরীফা কাদেরের

রাজধানীর উত্তরখানে হজরত শাহ পাগলার (রহ.) মাজার জিয়ারতের মধ্যে দিয়ে আনুষ্ঠানিকভাবে নির্বাচনি প্রচার শুরু করেছেন ঢাকা-১৮ আসনে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী শেরীফা কাদের এমপি।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বেলা ১২টায় মাজার জিয়ারত শেষে তিনি মোনাজাতে মহান আল্লাহর সাহায্য প্রার্থনা করেন।

বেলা ১টায় দক্ষিণখানের মাদারবাড়ি এলাকায় লাঙল প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ করেন শেরীফা কাদের। এ সময় সর্বস্তরের মানুষ তাকে হাত নেড়ে সমর্থন জানান। নেতা-কর্মীদের উচ্ছ্বসিত স্লোগানে উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়।

দুপুর ২টায় শেরীফা কাদের এমপি পোলারটেকে গণসংযোগ করেন। স্থানীয় নেতাদের সঙ্গে নিয়ে কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে নিজের জন‌্য ভোট ভিক্ষা করেন।

বিকেলে দক্ষিণখানের ডুমনী বাজারে সর্বস্তরের মানুষের সাথে কুশল বিনিময় করেন তিনি। পরে নির্বাচনি সভা করেন। জাতীয় পার্টি ও আওয়ামী লীগের নেতাকর্মীরা সভায় উপস্থিত ছিলেন।

লাঙল মার্কায় ভোট চেয়ে ভোটারদের উদ্দেশে শেরীফা কাদের বলেন, আপনারা একবার লাঙলে ভোট দিয়ে দেখেন, আমি আপনাদের আস্থা ও বিশ্বাসের মান রাখব। নির্বাচনের মধ্যে দিয়ে আমি আপনাদের সুখে-দুখে পাশে থাকতে চাই।

নির্বাচিত হলে সন্ত্রাস ও মাদক নির্মূল এবং ঢাকা-১৮ আসনের অধীন এলাকায় ভাঙা সড়কগুলো নতুন করে নির্মাণ করার প্রতিশ্রুতি দেন শেরীফা কাদের। তিনি বলেন, আমি নির্বাচিত হলে ঢাকা-১৮ আসনের সবাই ক্ষমতাশালী হবে। দল-মত নির্বিশেষে সবার সার্বিক উন্নয়নে কাজ করব।

নঈমুদ্দীন/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়