ঢাকা     শুক্রবার   ০৫ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২১ ১৪৩১

জামায়াতের গণসংযোগ ও লিফলেট বিতরণ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৭, ২২ ডিসেম্বর ২০২৩  
জামায়াতের গণসংযোগ ও লিফলেট বিতরণ

নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে রাজধানীর বিভিন্ন স্থানে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছে জামায়াতে ইসলামী।

শুক্রবার (২২ ডিসেম্বর) সকাল থেকেই দলটির নেতাকর্মীরা পল্টন, মতিঝিল, খিলগাঁও, যাত্রাবাড়ী, ওয়ারী, বংশাল, লালবাগ, চকবাজার, শাহবাগ, সবুজবাগ, রমনা, ধানমন্ডি, কোতোয়ালি, মুগদা, নিউ মার্কেট, কলাবাগান, হাজারীবাগ, কদমতলী, শ্যামপুর, সূত্রাপুর, গেন্ডারিয়া, ডেমরা, শাহজাহানপুরসহ রাজধানীর ৬৮টি সাংগঠনিক থানায় একযোগে এ কর্মসূচি পালন করে।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জামায়াতের ঢাকা মহানগর দক্ষিণের সহকারী সেক্রেটারি দেলাওয়ার হোসেনের নেতৃত্বে শুক্রবার সকালে নির্বাচন বর্জনের আহ্বান জানিয়ে রাজধানীর পল্টন ও শান্তিনগর বাজারে গণসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়।

এ সময় দেলাওয়ার হোসেন বলেন, বর্তমান ক্ষমতালোভী আওয়ামী লীগ সরকার ২০১৪ ও ২০১৮ সালের মতো করে দেশে আরেকটি প্রহসনের নির্বাচন বাস্তবায়নে মরিয়া হয়ে উঠেছে। আওয়ামী সরকারের আজ্ঞাবহ এই নির্বাচন কমিশন ঘোষিত তফসিলকে দেশপ্রেমিক জনগণ ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। ইতোমধ্যেই বাংলাদেশের জনগণ ও বিরোধী সকল রাজনৈতিক দল এই নির্বাচনকে বর্জন করেছে। এই অবৈধ সরকার ৭ জানুয়ারি যে নির্বাচনি খেলা ও প্রহসনের নাটক করতে যাচ্ছে, সচেতন নাগরিক হিসেবে সেই নির্বাচন বর্জন ও ভোট দেওয়া থেকে বিরত থেকে ভোটাধিকার হরণের ষড়যন্ত্রের বিরুদ্ধে অবস্থান নেওয়ার জন্য আমরা ঢাকাবাসীকে আহ্বান জানাচ্ছি।

এ সময় উপস্থিত ছিলেন জামায়াতের ঢাকা মহানগরী দক্ষিণের মজলিসে শুরার সদস্য শাহীন আহমেদ খান, অ্যাডভোকেট মারুফুল ইসলাম, সুলতান উদ্দীন, আ ফ ম ইউসুফ, মোস্তাফিজ শাহীন, ছাত্রনেতা তানভীরসহ স্থানীয় নেতারা।

নঈমুদ্দীন/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়