ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

জনগণ নির্বাচনমুখী, বিএনপি উন্মাদ: নানক

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২২, ২২ ডিসেম্বর ২০২৩  
জনগণ নির্বাচনমুখী, বিএনপি উন্মাদ: নানক

জনগণ নির্বাচনমুখী হওয়ায় বিএনপি উন্মাদ হয়ে গেছে, এমন দাবি করে ঢাকা-১৩ আসনে আওয়ামী লীগের প্রার্থী জাহাঙ্গীর কবির নানক বলেছেন, চোরাগোপ্তা হামলা করে নির্বাচন বন্ধ করা যাবে না।

শুক্রবার (২২ ডিসেম্বর) সকালে সংসদীয় আসনের ৩৩ নম্বর ওয়ার্ডের বিভিন্ন স্থানে নির্বাচনী প্রচারকালে তিনি এ কথা বলেন। 

জাহাঙ্গীর কবির নানক ঢাকা উত্তর সিটি করপোরেশনের আওতাভুক্ত ৩৩ নম্বর ওয়ার্ডে শিয়া মসজিদ রোড, মোহাম্মদীয়া হাউজিং লিমিটেড, মোহাম্মদীয়া হাউজিং সোসাইটি এলাকা, কাটাশুর, কাদেরিয়া হাইজিং এলাকায় বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন। 

তিনি বলেন, নির্বাচন যারা প্রতিহত করছে, তারা আসলে অদৃশ্যমান। জনগণ নির্বাচনমুখী হয়েছে। এ কারণেই তারা উন্মাদ হয়ে গেছে। তারা যেকোনো কিছুই করুক না কেন, জনগণ নির্বাচনের দিকে ঝাঁপিয়ে পড়েছে। তারা চোরাগোপ্তা হামলা করে নির্বাচন বন্ধ করতে পারবে না। 

শুক্রবার সকাল ১০টার পর শিয়া মসজিদ এলাকা থেকে প্রচার শুরু করেন জাহাঙ্গীর কবির নানক। এ সময় কয়েক দফায় তিনি সাংবাদিকদের সঙ্গে কাছে তার অভিমত ব্যক্ত করেন। পরে দুপুরে কাদেরিয়া হাইজিং সোসাইটি মসজিদে জুমার নামাজ আদায় করেন। এর পর পুনরায় বসিলাসহ বিভিন্ন এলাকায় নেতাকর্মীদের বহর নিয়ে নির্বাচনি প্রচার চালান।

৭ জানুয়ারির নির্বাচনে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করে জাহাঙ্গীর কবির নানক বলেন, আগামী ৭ জানুয়ারি যে ভোট, এই ভোটের দিন এই এলাকার মানুষ স্বতঃস্ফূর্তভাবে ভোট কেন্দ্রে যাবে এবং ভোট দেবে।

সবাইকে ভোটের মাঠে সহিংসতা এড়িয়ে যাওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, আমি সবাইকে অনুরোধ করব, আবেদন জানাব অত্যন্ত শান্তিপূর্ণ-সৌহার্দ্যপূর্ণভাবে নির্বাচন করার জন্য।

আওয়ামী লীগের কর্মী-সমর্থকরা জয় বাংলা স্লোগান দিয়ে নৌকার পক্ষে উৎসবমুখর পরিবেশে নির্বাচনি প্রচারণায় অংশ নেন। রাস্তার দুই পাশের বাসাগুলোর দিকে হাত নেড়ে সালাম জানিয়ে ভোট প্রার্থনা করেন ঢাকা-১৩ আসনে নবম ও দশম জাতীয় সংসদের এমপি নানক।

নির্বাচনি প্রচারণায় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা, ৩৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আসিফ আহমেদসহ স্থানীয় নেতাকর্মীরা সঙ্গে ছিলেন।

পারভেজ/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়