ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

কেন্দ্রে এসে ভোট দেওয়ার আহ্বান নানকের 

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪৪, ২৪ ডিসেম্বর ২০২৩  
কেন্দ্রে এসে ভোট দেওয়ার আহ্বান নানকের 

জনগণকে কেন্দ্রে এসে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন ঢাকা-১৩ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও দলটির সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।

রোববার (২৪ ডিসেম্বর) রাজধানীর মোহাম্মদপুর টাউন হলের সামনে নির্বাচনি জনসংযোগের আগে সংক্ষিপ্ত সমাবেশে তিনি এ আহ্বান জানান।

আগামী দ্বাদশ সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ এবং প্রতিদ্বন্দ্বিতামূলক হবে, দাবি করে জাহাঙ্গীর কবির নানক বলেছেন, আগামী দ্বাদশ সংসদ নির্বাচন গণতন্ত্র রক্ষার নির্বাচন। এই নির্বাচন স্বাধীনতা রক্ষা নির্বাচন, দেশের স্বার্বভৌমত্ব রক্ষার নির্বাচন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে চলমান উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধির ধারাবাহিকতা রাখার নির্বাচন।

ভোটারদের উদ্দেশে তিনি বলেন, আমাকে ভোট দেন আর না দেন, দেশ-জাতির স্বার্থে এবং দেশের স্বাধীনতার স্বার্থে ভোট কেন্দ্রে ভোট দিয়ে বিশ্ব মোড়লদের জানান দেন যে, আমরা বাঙালি জাতি আমাদের ভাগ্য নির্ধারক। আমরাই সরকার নির্বাচিত করি।

কেন্দ্রে এসে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, আপনারা যোগ্য প্রার্থীকে ভোট দিন। আগামী ৭ জানুয়ারি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনে আপনারা সকলেই শরিক হন।  

ঢাকা-১৩ আসনে অত্যন্ত উৎসবমুখর নির্বাচনি পরিবেশ আছে, দাবি করে তিনি বলেন, এই আসনে আরও প্রার্থী আছে। তারা সবাই আমার প্রতিদ্বন্দ্বী। ৭ জানুয়ারি যে ভোট হবে, তা হচ্ছে ভোটারদের উৎসব। 

 বক্তব্য শেষে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৩১ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকায় সপ্তম দিনের প্রচার শুরু করেন নৌকার এ প্রার্থী। এ সময় তার সঙ্গে ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা, ৩১ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগের নেতাকর্মীরা।

পারভেজ/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়