ঢাকা     শনিবার   ২৯ জুন ২০২৪ ||  আষাঢ় ১৫ ১৪৩১

সুষ্ঠু নির্বাচন হ‌লেই লাঙল জিত‌বে: হাজী মিলন

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪৮, ২৭ ডিসেম্বর ২০২৩  
সুষ্ঠু নির্বাচন হ‌লেই লাঙল জিত‌বে: হাজী মিলন

ঢাকা-৭ আসনের জাতীয় পার্টি মনোনীত প্রার্থী হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন বলেছেন, সরকার ও নির্বাচন ক‌মিশ‌ন সুষ্ঠু অবাধ ও নিরপেক্ষ নির্বাচ‌নের আশ্বাস দি‌য়ে‌ছেন। তা‌দের আশ্বা‌সেই নির্বাচ‌নে গে‌ছে জাতীয় পা‌র্টি। কথামত য‌দি নির্বাচন সুষ্ঠু হয় তাহ‌লে লাঙল বিজয়ী হ‌বে।

বুধবার (২৭ ডিসেম্বর) সকাল থে‌কে পুরান ঢাকার বংশাল, মালিটোলা, পাকিস্তান মাঠ, উর্দু রোড, বকসী বাজার, নাজিরা বাজার, আগামসী লেন, আগাসাদেক রোড, আজিমপুর ছাপড়া মসজিদ এলাকায় গণসংযোগকা‌লে একা‌ধিক পথসভায় তি‌নি একথা ব‌লেন।

প‌রিচ্ছন্ন ঢাকা গড়‌তে লাঙ‌লে ভোট দেওয়ার আহ্বান জা‌নি‌য়ে হা‌জী মিলন ব‌লেন, ভোটার উপস্থিতির স্বল্পতার কারণেই ক্ষমতাসীনরা ভোটকেন্দ্র দখল করতে সাহস পায়। যখন ভোটারদের জোয়ার সৃষ্টি হয় তখন সন্ত্রাসীরা ভোট ছিনতাই করার সুযোগ পায় না। তাই সকলকে ভোটকেন্দ্রে এসে যোগ্য প্রার্থীকে জয়যুক্ত করতে হবে। নতুবা অনেক অযোগ্য ও চাঁদাবাজরা এই সুযোগে এমপি হয়ে যায়। যার খেসারত দিতে হয় গোটা জাতিকে।

গণসং‌যোগকা‌লে জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ফখরুল আহসান শাহাজাদা, জাতীয় যুব সংহতির ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক দ্বীন ইসলাম, ঢাকা মহানগর জাপা নেতা আফতাব গনি, মঞ্জুরুল ইসলাম মঞ্জু, হুমায়ুন কবির কালা, কামাল হোসেন, কাজী জিয়াউদ্দিন জিয়া, কামাল হোসেন, হাজী মিলনের দুই পুত্র রাকিব উদ্দিন আবির, সাকিব উদ্দিন সিফানসহ স্থানীয় জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নঈমুদ্দীন/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়