ঢাকা     সোমবার   ০৮ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৪ ১৪৩১

নির্দিষ্ট একটি প্রতীকে ভোট দিতে হুমকি দেওয়া হচ্ছে: বাবলার অভিযোগ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪৫, ২৯ ডিসেম্বর ২০২৩  
নির্দিষ্ট একটি প্রতীকে ভোট দিতে হুমকি দেওয়া হচ্ছে: বাবলার অভিযোগ

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নির্দিষ্ট একটি প্রতীকে ভোট দেওয়ার জন্য হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন ঢাকা-৪ আসনে জাতীয় পার্টির (জাপা) মনোনীত প্রার্থী সৈয়দ আবু হোসেন বাবলা।

শুক্রবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর কদমতলী থানাধীন পালপাড়ায় ঢাকা মহানগর দক্ষিণের ৫৮ নম্বর ওয়ার্ড জাতীয় পার্টি আয়োজিত নির্বাচনি জনসভায় তিনি এ অভিযোগ করেন।

নৌকা প্রতীকের প্রার্থীর প্রতি ইঙ্গিত করে সৈয়দ আবু হোসেন বাবলা বলেন, কোনো কোনো প্রার্থী ভোটারদের নির্দিষ্ট একটি প্রতীকে ভোট দেওয়ার জন্য হুমকি দিচ্ছেন। জোর করে জনগণের ম্যান্ডেট ছিনতাইয়ের পরিকল্পনা করছেন। কিন্তু, সে স্বপ্ন দুঃস্বপ্নে পরিণত হবে। সে পরিকল্পনা প্রতিহত করতে লাঙ্গলের সমর্থকদের ভোট কেন্দ্র পাহারা দিতে হবে।

তিনি বলেন, এ এলাকায় লাঙ্গলের জোয়ার উঠেছে। এই জোয়ার দেখে প্রতিপক্ষ নানা গুজব ছড়ানোর চেষ্টা করছে। ভোটারদের মাঝে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে। কোনো লাভ নেই। জনপ্রতিনিধি হিসেবে জনগণ কার সময়ে শান্তিতে ছিল এবং আগামীতে নিরাপদে থাকবে, তা এলাকাবাসী জানেন।

নির্বাচনি সভায় আরও বক্তব্য রাখেন—জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান সালমা ইসলাম, যুগ্ম মহাসচিব ফখরুল আহসান শাহাজাদা, কেন্দ্রীয় নেতা শেখ মাসুক রহমান, সুজন দে, ইব্রাহিম মোল্লা, কাউসার আহমেদ, শামসুজ্জামান কাজল, শাহনাজ পারভীন, সুলতানা আহমেদ লিপি প্রমুখ।

এর আগে দিনব্যাপী শ্যামপুর শিল্পাঞ্চল, ঢাকা ম্যাচ, শ্যামপুর, জুরাইন রেল গেট, জনতা মার্কেট, দোলাইপাড় এবং মীর হাজিরবাগে লাঙ্গলে ভোট চেয়ে গণসংযোগ করেন সৈয়দ আবু হোসেন বাবলা।

নঈমুদ্দীন/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়