ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

শেরীফা কাদেরের যত প্রতিশ্রুতি

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০৩, ২৯ ডিসেম্বর ২০২৩  
শেরীফা কাদেরের যত প্রতিশ্রুতি

নির্বাচিত হলে ঢাকা-১৮ আসনে এলাকাভিত্তিক খেলার মাঠ নির্মাণ, শিশুদের পাঠাভ্যাস সৃষ্টিতে পাঠাগার নির্মাণ, রাস্তা সংস্কার করে জলাবদ্ধতা নিরসন ও মাদকমুক্ত এলাকা গড়ার প্রতিশ্রুতি দিয়েছেন ওই আসনে জাতীয় পার্টি (জাপা) মনোনীত প্রার্থী ও দলটির প্রেসিডিয়াম সদস্য শেরীফা কাদের এমপি।

শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকেলে রাজধানীর উত্তরার বঙ্গবন্ধু মুক্তমঞ্চে উত্তরা কালচার সোসাইটি আয়োজনে সুধীসমাজের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব অঙ্গীকার করেন।

শেরীফা কাদের বলেন, নির্বাচিত হলে ঢাকা-১৮ আসনে এলাকাভিত্তিক খেলার মাঠ নির্মাণ করব। শিশুদের প্রতিভা বিকাশে ব্যাপক কার্যক্রম হাতে নেওয়া হবে। শিশুদের শারীরিক ও মানসিক বিকাশে প্রয়োজনীয় উদ্যোগ নেওয়া হবে। শিশুদের পাঠাভ্যাস সৃষ্টিতে একটি পাঠাগার নির্মাণ করব।

তিনি বলেন, রাজধানীর মধ্যে যে কয়টি আসন আছে, তার মধ্যে ঢাকা-১৮ আসনের রাস্তার অবস্থা খুবই খারাপ। শুকনো মৌসুমেও রাস্তার মাঝে পানি জমে থাকে। পানি ও সুয়ারেজ লাইন ঠিক করতে হবে। গ্যাস সরবরাহ নিশ্চিত করতে হবে। মাদকের ছোঁবল থেকে যুবসমাজকে রক্ষা করতে হবে। নারী ও যুবকদের কর্মসংস্থান করতে হবে। উদ্যোক্তা সৃষ্টির জন্য ক্ষুদ্র ঋণের ব্যবস্থা করতে হবে। এই বিশাল এলাকায় একটি বড় সরকারি হাসপাতাল দরকার। আমরা মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে চাই। নির্বাচিত হলে গণমানুষের কল্যাণে ব্যাপক কর্মসূচি গ্রহণ করা হবে।

মতবিনিময় সভায় বিশিষ্টজনরা জাতীয় পার্টি মনোনীত সাংস্কৃতিক ব্যক্তিত্ব শেরীফা কাদেরকে ভোট দিতে সবার প্রতি আহবান জানান।

নঈমুদ্দীন/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়