ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

অভিযোগ আমলে নিচ্ছে না নির্বাচন কমিশন: হাজী মিলন

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১২, ৩ জানুয়ারি ২০২৪  
অভিযোগ আমলে নিচ্ছে না নির্বাচন কমিশন: হাজী মিলন

ক্ষমতাসীন দলের লোকজনের বিরুদ্ধে পেশিশক্তি ব‌্যবহার, হামলা ও অনিয়মের অভিযোগ করলেও প্রশাসনসহ নির্বাচন কমিশন আমলে নিচ্ছে না বলে অভিযোগ করেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা-৭ আসনে দলটির মনোনীত প্রার্থী হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন।

বুধবার (৩ জানুয়ারি) পুরান ঢাকার উর্দু রোড, চকবাজার, নিমতলী এবং ছোট কাটরা এলাকায় নির্বাচনি পথসভায় তিনি এ অভিযোগ করেন।

ঢাকা-৭ আসনে সুষ্ঠু নির্বাচন নিয়ে শঙ্কা ব্যক্ত করে হাজী মিলন বলেন, ৭ জানুয়ারির নির্বাচনে সরকারি দলের কর্মী-সমর্থকরা ভোট কেন্দ্র দখলে নিতে পারে। সরকার সমর্থকরা আজও ২৪ নম্বর ওয়ার্ডের ঝুলাপট্টিতে লাঙ্গলের কর্মীদের ওপর হামলা করেছে। তারা নির্বাচনের নামে আতঙ্ক সৃষ্টি করছে। আমার পোস্টারের ওপর ওদের পোস্টার লাগাচ্ছে। ভোটাররাও কেন্দ্র দখলের আশঙ্কা করছে।

নির্বাচন হবে উৎসব ও আমেজের, এ প্রত‌্যাশা ব্যক্ত করে তিনি বলেন, কিন্তু, পুরান ঢাকার মানুষ ৭ জানুয়ারির নির্বাচনকে ঘিরে আতঙ্কে আছে। প্রশাসনসহ নির্বাচন কমিশনে একাধিকবার অভিযোগ করা হয়েছে। কিন্তু, তারা কর্ণপাত করছে না। অবস্থা দেখে মনে হচ্ছে, ক্ষমতাসীন দলের সমর্থকরা প্রশাসনের মদদেই একের পর এক অনিয়ম ও ভীতি প্রদর্শন করে নির্বাচনকে প্রভাবিত করতে চায়।

হাজী মিলন বুধবার সকাল থেকে লালবাগ রোড, পাকিস্তান মাঠ, নাজিরা বাজার এবং বংশালে লাঙ্গলে ভোট চেয়ে গণসংযোগ করেন। এ সময় তার সঙ্গে ছিলেন জাতীয় যুব সংহতির ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক দ্বীন ইসলাম, ঢাকা মহানগর জাপা নেতা আফতাব গনি, মঞ্জুরুল ইসলাম মঞ্জু, হুমায়ুন কবির কালা, কামাল হোসেন, কাজী জিয়াউদ্দিন জিয়া, কামাল হোসেন, হাজী মিলনের দুই ছেলে রাকিব উদ্দিন আবির ও সাকিব উদ্দিন সিফানসহ জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের স্থানীয় নেতাকর্মীরা।

নঈমুদ্দীন/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়