ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

ভোট কেন্দ্র পাহারার নির্দেশ বাবলার

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪৬, ৪ জানুয়ারি ২০২৪  
ভোট কেন্দ্র পাহারার নির্দেশ বাবলার

ছয়টি বড় জনসভা ও দুটি গণমিছিল করে ঢাকা-৪ নির্বাচনি এলাকায় বড় ধরনের শোডাউন করেছেন ওই আসনের জাতীয় পার্টি মনোনীত প্রার্থী সৈয়দ আবু হোসেন বাবলা। জনসভায় তিনি ভোট কেন্দ্র পাহারা দিতে নেতাকর্মী ও সমর্থকদের নির্দেশ দিয়েছেন।

স্ত্রী সালমা হোসেন ও নেতাকর্মী সমর্থকদের সঙ্গে নিয়ে বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সকাল থেকে রাত পর্যন্ত লাঙ্গল মার্কায় ভোট চেয়ে বিরামহীন প্রচার চালিয়েছেন তিনি।

বৃহস্পতিবার সকালে তিনি দোলাইপাড় মোড়ে, বেলা ১২টায় পোস্তগোলা আলম মার্কেটে, দুপুরে শ্যামপুর শিল্পাঞ্চলের ৮ নম্বর সড়কে, বিকেলে শ্যামপুর মডেল থানা রোড ও সাউথ ইস্ট হাসপাতালের সামনে, সন্ধ্যায় ঢাকা ম্যাচ এবং রাতে জুরাইন এলাকায় বিশাল নির্বাচনি জনসভায় বক্তব্য রাখেন সৈয়দ আবু হোসেন বাবলা। বেলা ১১টায় মীর হাজিরবাগ এবং সন্ধ্যা ৭টায় শ্যামপুর শিল্পাঞ্চলে কয়েক সহস্রাধিক নেতাকর্মীকে নিয়ে মিছিলে করেন তিনি।

পথসভাগুলোতে সৈয়দ আবু হোসেন বাবলা বলেন, জনগণের ভোট ছিনতাইয়ের চেষ্টা করা হলে তার জন্য কাফফারা দিতে হবে। প্রতিটি ভোট কেন্দ্র আমরা জনগণকে সাথে নিয়ে ৬ তারিখ রাত থেকেই পাহারা দেবো। যারা জনগণের ভোটে নির্বাচিত হতে পারবে না, তারা অসৎ পথ অবলম্বন করার চেষ্টা করছে। তাদের উদ্দেশে বলছি, সাবধান হয়ে যান। আমরা বানের পানিতে ভেসে আসিনি। যারা সুষ্ঠু ভোটের অন্তরায়, তাদের প্রতিহত করতে ভোটাররা প্রস্তুত।

দিনব্যাপী গণসংযোগকালে সৈয়দ আবু হোসেন বাবলার সঙ্গে ছিলেন—জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান সালমা হোসেন, যুগ্ম মহাসচিব আমির উদ্দিন আহমেদ ডালু, কেন্দ্রীয় নেতা শেখ মাসুক রহমান, সুজন দে, শারফুদ্দিন আহমেদ সিপু, ইব্রাহিম মোল্লা, কাউসার আহমেদ, শাহনাজ পারভীন, শাহ ইমরান রিপনসহ শ্যামপুর-কদমতলী থানা জাপা ও অঙ্গ সহযোগী সংগঠনের বিপুল নেতাকর্মী।

নঈমুদ্দীন/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়