ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

মানুষ নৌকা ছাড়া অন্য প্রতীকে ভোট দেবে না: নিখিল

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৯, ৭ জানুয়ারি ২০২৪  
মানুষ নৌকা ছাড়া অন্য প্রতীকে ভোট দেবে না: নিখিল

ছবি: রাইজিংবিডি

ঢাকা-১৪ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এবং আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, দেশে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে। বঙ্গবন্ধু কন্যার প্রতীক নৌকা। এই নৌকাই বাংলাদেশকে বিশ্বের কাছে মাথা উঁচু করে দাঁড় করিয়েছে বঙ্গবন্ধু কন্যার হাত ধরে। অতএব এদেশের মানুষ নৌকা ছাড়া অন্য কোনো প্রতীকে ভোট দেবে বলে আমি আশা করি না।

রোববার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার পরে রাজধানীর মিরপুর-১ নম্বর ১২ নম্বর ওয়ার্ডের কেন্দ্র বশির উদ্দিন আদর্শ উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্রে ভোট দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বশির উদ্দিন স্কুলে আমি প্রার্থী হিসেবে আমার ভোট দিলাম। এ এলাকার মানুষ আনন্দ উৎসব করতে করতে ভোট দিতে আসছেন। পাশাপাশি ওনাদের পছন্দের প্রার্থীকে ভোট দিচ্ছেন। আমি আশাবাদী, শেষ পর্যন্ত ভোটকেন্দ্রের পরিবেশ সুষ্ঠু থাকবে। সবাই মিলে আমরা একটা উৎসবমুখর পরিবেশে দেশ ও জাতির স্বার্থে সুন্দর নির্বাচন উপহার দিতে চাই।

অন্য প্রার্থীদের এজেন্ট বের করে দেওয়ার অভিযোগের বিষয়ে তিনি বলেন, যারা অভিযোগ করেছে যে আমার কর্মীরা তাদের এজেন্ট বের করে দিচ্ছে, তাদেরকে জিজ্ঞেসা করুন, কোন বুথ থেকে আমার কর্মীরা তাদের এজেন্টকে কখন বের করে দিয়েছে।

প্রতিদ্বন্দ্বিদের বিষয়ে তিনি বলেন, আমি অনুরোধ করবো, এই নির্বাচনটি দেশ-বিদেশে একটি গুরুত্বপূর্ণ নির্বাচন। নির্বাচনকে ঘিরে যেন বঙ্গবন্ধু কন্যা, সরকার, নির্বাচন কমিশন এবং দেশকে প্রশ্নবিদ্ধ করতে না পারে আমরা সেদিকে সজাগ থাকবো। আমাদের এমন কোনো কাজ করা উচিত হবে না যাতে দেশ প্রশ্নবিদ্ধ হয়।সারাদেশে একযোগে সকাল ৮টায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে। বিরতিহীন চলবে বিকেল ৪টা পর্যন্ত।

/হাসান/সাইফ/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়