ঢাকা     মঙ্গলবার   ২৪ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৯ ১৪৩১

সরকার দেশকে হাস্যরসে পরিণত করেছে: রিজভী

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৯, ২০ জানুয়ারি ২০২৪   আপডেট: ১৩:২৬, ২০ জানুয়ারি ২০২৪
সরকার দেশকে হাস্যরসে পরিণত করেছে: রিজভী

৭ জানুয়ারি ভোটারবিহীন নির্বাচন করে সরকার বিশ্বের কাছে দেশকে হাস্যরসে পরিণত করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

শনিবার (২০ জানুয়ারি) সকালে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৮৮তম জন্মবার্ষিকী উপলক্ষে রাজধানীর গুলশানে চেয়ারপার্সনের রাজনৈতিক কার্যালয়ে জাতীয়তাবাদী মহিলা দলের উদ্যোগে দুঃস্থদের মাঝে কম্বল বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্যের সমালোচনা করে তিনি বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন-বিএনপি নির্বাচনে না এসে দেশের সার্বভৌমত্ব নষ্ট করার চেষ্টা করছে। বিএনপি নয়, ওবায়দুল কাদেররা দেশটাকে দোজখে পরিণত করেছে। আমরা সার্বভৌমত্ব ফিরিয়ে আনার আন্দোলন করছি। আমরা যদি সার্বভৌমত্ব বন্ধক রাখতাম, প্রভুদের কথা শুনতাম, তাহলে নিজেদের শক্তিতে আন্দোলন করতাম না। এ দেশের জনগণ আমাদের শক্তি, তাদের নিয়েই আমরা রাজনীতি করছি।

আরো পড়ুন:

রিজভী বলেন, দুর্নীতিবাজ সরকারের নির্যাতনের মধ্যেও আমাদের আন্দোলন চলমান। এই সরকার আমাদের দলের পুরুষ নেতাকর্মীদের ওপর জেল, জুলুম-অত্যাচার তো করছেই, সেই সঙ্গে আমাদের নারী নেত্রীদের ওপরও জুলুম অত্যাচার করছে। এর মধ্যেও আমাদের নারী নেত্রীরা পুরুষ নেতাকর্মীদের সঙ্গে রাজপথে আন্দোলন-সংগ্রাম চালিয়ে যাচ্ছে।

সরকারের সমালোচনা করে রিজভী বলেন, আজ আমরা নদীর পানি আনতে পারি না। টিপাইমুখ বাঁধ, পদ্মা বাঁধ আটকে রেখেছে। এ নিয়ে সরকার কথা বলতে পারে না।

এ সময় আরও উপস্থিত ছিলেন বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদসহ মহিলা দলের অন্যান্য নেতৃত্ববৃন্দ।

মেয়া/ইভা

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়