ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

ইলেকশনের নামে সিলেকশন হয়েছে: মঈন খান

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৩, ২৬ জানুয়ারি ২০২৪  
ইলেকশনের নামে সিলেকশন হয়েছে: মঈন খান

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান বলেছেন, দেশের কোটি কোটি মানুষ নির্বাচনকে বর্জন করেছে। দেশে কোনো নির্বাচন হয়নি। এখানে ইলেকশনের নামে সিলেকশন হয়েছে।

শুক্রবার (২৬ জানুয়ারি) জাতীয় প্রেস ক্লাবের সামনে জাতীয়তাবাদী টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (জেটেব) উদ্যোগে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

মঈন খান বলেন, গত ৭ জানুয়ারি নির্বাচনের নামে একটি প্রহসনের নাটক অনুষ্ঠিত হয়েছে। শুধু বিএনপি ও বাংলাদেশের গণতন্ত্রকামী মানুষই নয়, আওয়ামী লীগের যারা ভোটার ছিলেন, তারাও এই নির্বাচনে যাননি। কারণ, তারা জানেন, এই নির্বাচনে কে নির্বাচিত হবেন এবং কে হবেন না। এটা ভোট দিয়ে নির্ধারিত হয়নি, হয়েছে রাজধানী থেকে।

সাবেক এ মন্ত্রী বলেন, আমরা রাজপথে দাঁড়িয়ে আছি, দাঁড়িয়ে থাকব। যতক্ষণ পর্যন্ত বাংলাদেশের ১৮ কোটির মানুষের জন্য গণতন্ত্র ফিরিয়ে না আনব, ততক্ষণ ঠিক এভাবেই আমরা রাজপথে মানুষের পাশে দাঁড়িয়ে থাকব।

তিনি বলেন, আমরা শান্তিপূর্ণ, নিয়মতান্ত্রিক রাজনীতি করি। আমরা বাংলাদেশে রাজনীতি করব নিয়মতান্ত্রিক ও গণতান্ত্রিক পথে। বিএনপি গণতন্ত্রে বিশ্বাস করে, বাকশালে বিশ্বাস করে না। বিএনপি শান্তির রাজনীতি করে, লগি-বৈঠার রাজনীতি করে না।

জেটেবের আহ্বায়ক ইঞ্জিনিয়ার মো. ফখরুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন—বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, তথ্য ও গবেষণাবিষয়ক সহ-সম্পাদক কাদের গণি চৌধুরী প্রমুখ।

মামুন/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়