ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

তওবা করে বিএনপিকে রাজনীতিতে ফেরার আহ্বান নানকের

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫২, ৭ ফেব্রুয়ারি ২০২৪  
তওবা করে বিএনপিকে রাজনীতিতে ফেরার আহ্বান নানকের

বিএনপি রাজনীতিতে খেই হারিয়ে ফেলছে মন্তব্য করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং বস্ত্র ও পাটমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক বলেছেন, তাদের কাছে আর কোনো রাজনৈতিক ইস্যু নেই, তাদেরকে জনগণের কাছে তওবা করে আবার দেশের রাজনীতিতে আসতে হবে।

বুধবার (৭ ফেব্রুয়ারি) ঢাকা-১৩ আসনের আদাবর থানার শেখেরটেকে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, এই দলটার কাজ সর্বদা ষঢ়যন্ত্র করা, তাদের ষঢ়যন্ত্র প্রতিহত করেই ৭ জানুয়ারি জাতীয় নির্বাচনে দেশের জনগণ স্বতস্ফূর্তভাবে আওয়ামী লীগকে ভোট দিয়েছে। তারা এখন ষঢ়যন্ত্র করে দেশের উন্নয়ন-অগ্রগতিকে বাধাগ্রস্থ করতে চায়। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে ইতিমধ্যে ডিজিটাল বাংলাদেশ প্রতিষ্ঠা করেছেন, এখন তিনি লক্ষ্য স্থির করেছেন স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠা করার।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ‘রূপকল্প-২০৪১’ বাস্তবায়নের মাধ্যমে স্মার্ট বাংলাদেশ গড়তে সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত থাকবে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের এই উন্নয়নে বিএনপি-জামায়াত ষড়যন্ত্র করলে আমরা জনগণকে সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধভাবে প্রতিহত করবো।

শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বুজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা, ৩০ নং ওয়ার্ড কাউন্সিলর আবুলসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। 

ঢাকা/আসাদ/ইভা

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়