ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

বাইরের কারও কাউন্সিলের স‌ঙ্গে আমাদের সম্পর্ক নেই: চুন্নু

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩১, ১৮ ফেব্রুয়ারি ২০২৪  
বাইরের কারও কাউন্সিলের স‌ঙ্গে আমাদের সম্পর্ক নেই: চুন্নু

৯ মার্চ জাতীয় পা‌র্টির স‌ম্মেলন ডে‌কে‌ছেন সা‌বেক বি‌রোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ। রওশন এরশাদ‌কে বাইরের লোক আর তার ডাকা কাউন্সিলের স‌ঙ্গে জিএম কা‌দে‌রের জাতীয় পার্টির কো‌নও সম্পর্ক নেই ব‌লে জা‌নি‌য়ে‌ছেন দল‌টির মহাস‌চিব মু‌জিবুল হক চুন্নু। 

রোববার (১৮ ফেব্রুয়ারি) বনানীতে দলের চেয়ারম্যানের কার্যালয়ে সাংবাদিকদের এসব কথা বলেন তি‌নি।

এর আগে, গুলশানে নিজ বাসভবনে জরুরি সংবাদ সম্মেলন করেন রওশন এরশাদ। রওশন তার পক্ষের নেতাকর্মীদের নিয়ে আগামী ৯ মার্চ দলের জাতীয় কাউন্সিল বাস্তবায়নের জন্য কমিটি ঘোষণা দেন। 

রওশন এরশা‌দের সমা‌লোচনা ক‌রে জাপা মহাস‌চিব ব‌লেন, আমরা কোনও কাউন্সিল ডাকি নাই। বাইরে কে কাউন্সিল ডাকল তাদের সঙ্গে আমাদের কোনও সম্পর্ক নাই। অন্যরা ১০টা কাউন্সিল করতে পারে, কমিটি হতে পারে, তাতে আমাদের কিছু আসে–যায় না। 

‘জাতীয় পার্টি ৪-৫টা আছে। জাতীয় পার্টি (মঞ্জু), জাতীয় পার্টি কাঁঠাল গ্রুপ, জাতীয় পার্টি সাইকেল মার্কা, জাতীয় পার্টি মই মার্কা। আরেকটা গ্রুপ হতেই পারে’- যোগ ক‌রেন চুন্নু।

তি‌নি বিষয়‌টি‌কে পাত্তা না দি‌তে নেতাকর্মী‌দের প্রতি আহ্বান জা‌নি‌য়ে‌ ব‌লেন, কেউ যদি জাতীয় পার্টির নামে ব্রাকেটবন্দী আরেকটা দল করতে চান, করতে পারেন। জিএম কাদেরের নেতৃত্বে আছে জাতীয় পার্টি, এটির সঙ্গে অন্যদের সম্পর্ক নেই।

এর আগে, রওশন এরশাদ কাজী ফিরোজ রশীদকে আহ্বায়ক, সৈয়দ আবু হোসেন বাবলাকে সহযোগী আহ্বায়ক এবং সফিকুল ইসলামকে সদস্যসচিব করে জাতীয় পার্টির দশম জাতীয় সম্মেলন বাস্তবায়ন কমিটি ঘোষণা করেন।

এ বিষয়ে মুজিবুল হক বলেন, কাজী ফিরোজ রশীদকে আগেই অব্যাহতি দেওয়া হয়েছে। আবু হোসেন বাবলা অন্য কোথাও যেতে চাইলে পদত্যাগ করলেই শোভনীয় ছিল। তিনি অন্য ফোরামে বক্তব্য দিয়ে দলীয় শৃঙ্খলাবিরোধী কাজ করেছেন। 

নঈমুদ্দীন/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়