ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

শিগগিরই বিএনপি ক্ষমতায় যাবে: হাফিজ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৬, ১৪ মার্চ ২০২৪  
শিগগিরই বিএনপি ক্ষমতায় যাবে: হাফিজ

খুব অল্প সময়ের মধ্যে বিএনপি রাষ্ট্রীয় ক্ষমতায় আসছে বলে আশাবাদ ব্যক্ত করছেন দলটির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ।

বৃহস্পতিবার (১৪ মার্চ) রাজধানীর নয়াপল্টনে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বিএনপির পক্ষ থেকে গঠিত স্বাধীনতা উদযাপন কমিটির আহ্বায়ক হাফিজ উদ্দিন আহমেদসহ এ সময় কমিটির অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

হাফিজ বলেন, বিএনপি হতাশাগ্রস্ত দল নয়। বিএনপি জনপ্রিয় দল। তত্ত্বাবধায়ক সরকারের অধীনে বিগত নির্বাচন হলে, বিএনপি ক্ষমতায় থাকতো। বিএনপির ওপর যেই পরিমাণ নিপীড়ন হয়েছে, তা আর কোনো দলের ওপর হয়নি।

তিনি বলেন, অতি অল্প সময়ের মধ্যে বিএনপি ক্ষমতায় যাবে। ক্ষমতাসীনরা কথা বলার রাজনীতি করে। জনগণ ভোটকেন্দ্র গেলে আওয়ামী লীগ নেতাদের কথা বলার জায়গা থাকতো না।

হাফিজ বলেন, মুক্তিযুদ্ধ ছিল সাধারণ মানুষের যুদ্ধ, কোনো রাজনৈতিক দলের নয়। যারা স্বাধীনতার কথা চিন্তাই করে নাই, তারাই এখন মুক্তিযুদ্ধের সবচেয়ে বড় ধারক এবং বাহক।

তিনি আরও বলেন, জেড ফোর্স ও সাধারণ মানুষের মুক্তিযুদ্ধের অবদান জনগণের মধ্যে জানানোর উদ্দেশ্যে এ মাসে বিএনপির নেতৃত্বে বিভিন্ন কর্মসূচি ঘোষণা করা হবে।

এ সময় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানিসহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

/মেয়া/এসবি/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়