ঢাকা     মঙ্গলবার   ০১ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ১৬ ১৪৩১

সোহেলের মুক্তির দাবিতে রাজধানীতে মিছিল, পুলিশের বাধা

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৫, ৬ এপ্রিল ২০২৪  
সোহেলের মুক্তির দাবিতে রাজধানীতে মিছিল, পুলিশের বাধা

বিএনপির নেতাকর্মীরা মিছিল নিয়ে কাকরাইলের দিকে গেলে পুলিশের বাধার মুখে পড়ে

বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেলসহ দলের সব নেতাকর্মীদের মুক্তির দাবিতে রাজধানীতে মিছিল বের করে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। শনিবার (৬ এপ্রিল) রাজধানীর নয়া পল্টন থেকে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর নেতৃত্বে এ মিছিল বের করা হয়। বিএনপির নেতাকর্মীরা মিছিল নিয়ে কাকরাইলের দিকে গেলে পুলিশের বাধার মুখে পড়ে।

এ সময় রুহুল কবির রিজভী বলেন, হাবিব-উন-নবী সোহেলকে অন্যায়ভাবে সাজা দিয়ে আটকে রাখা হয়েছে। আমরা তার মুক্তির দাবিতে শান্তিপূর্ণ মিছিল করতে চাইলে পুলিশ তাতে বাধা দিয়েছে। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। অবিলম্বে হাবিব-উন-নবী সোহেলসহ কারাগারে বন্দি সব নেতার মুক্তির দাবি জানাই।

মিছিলে অংশ নেন তাঁতীদলের আহ্বায়ক আবুল কালাম আজাদ, সদস্য সচিব মুজিবুর রহমান, মৎস্যজীবী দলের সদস্য সচিব আব্দুর রহিম, স্বেচ্ছাসেবক দলের নেতা জাহেদুল কবির জাহিদ, নজরুল ইসলাম, যুবদলের মেহবুব মাসুম শান্ত, সাবেক ছাত্রনেতা এজমল হোসেন পাইলট, রফিকুল ইসলাম রফিক, তারেক উজ্জামান তারেক, ওমর ফারুক কাওসার, সাবেক ছাত্রদল নেতা তারিকুল ইসলাম, ছাত্রদল নেতা তৌহিদুর রহমান আউয়াল, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদল নেতা রাজু আহমেদ, ছাত্রদল নেতা হান্নান মজুমদার, ইমাম হোসেন প্রমুখ।

মেয়া/রফিক


সর্বশেষ

পাঠকপ্রিয়