ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত এলাকায় ত্রাণ বিতরণে যাচ্ছে আ.লীগের উপ-কমিটি

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫২, ৩১ মে ২০২৪  
ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত এলাকায় ত্রাণ বিতরণে যাচ্ছে আ.লীগের উপ-কমিটি

ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে ত্রাণ ও খাদ্য সামগ্রী বিতরণের লক্ষ্যে সাতক্ষীরা, খুলনা ও বাগেরহাটে যাচ্ছে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক উপ-কমিটি। 

উপ-কমিটির ১১ সদস্যের একটি দল শনিবার (১ জুন) বিকেল ৩টায় সাতক্ষীরা শ্যামনগরে এবং রোববার (২ জুন) খুলনা ও বাগেরহাটে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে শুকনো খাবার বিতরণ করবেন। এ সময় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন, কেন্দ্রীয় কমিটির সদস্য গ্লোরিয়া সরকার ঝর্ণাসহ উপ- কমিটির সদস্যরা উপস্থিত থাকবেন। 

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেছেন, আওয়ামী লীগ গণমানুষের দল। সাধারণ মানুষের যে কোনো দুর্দিনে আওয়ামী লীগের প্রত্যেকটি নেতাকর্মী সব সময় জনগণের পাশে ছিল, আছে এবং থাকবে। সম্প্রতি যে ঘূর্ণিঝড় হয়েছে, তাতে সাতক্ষীরা, খুলনা ও বাগেরহাটে মানুষের ব্যাপক ক্ষয়-ক্ষতি হয়েছে। তাই, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে আওয়ামী লীগের নেতাকর্মীরা এসব অঞ্চলে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দেবেন।

পারভেজ/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়