ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

‘প্রতিষ্ঠাবার্ষিকীতে নিবন্ধিত সব রাজনৈতিক দলকে আমন্ত্রণ জানাবে আ.লীগ’

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৪, ১০ জুন ২০২৪   আপডেট: ১৫:১৬, ১০ জুন ২০২৪
‘প্রতিষ্ঠাবার্ষিকীতে নিবন্ধিত সব রাজনৈতিক দলকে আমন্ত্রণ জানাবে আ.লীগ’

প্রতিষ্ঠাবার্ষিকীতে সব নিবন্ধিত রাজনৈতিক দলকে আমন্ত্রণ জানাবে আওয়ামী লীগ। এক্ষেত্রে কে প্রতিপক্ষ সেটা বিবেচ্য বিষয় নয় বলে জানিয়েছে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সোমবার (১০ জুন) রাজধানীতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ঢাকা মহানগর উত্তর দক্ষিণ ও ঢাকা জেলার অন্তর্গত জাতীয় সংসদ সদস্য এবং ঢাকা সিটি করপোরেশনের মেয়রদের সঙ্গে এক মতবিনিময় শেষে তিনি এসব কথা বলেন। 

এ সময় ওবায়দুল কাদের জানান, ভারত সফর শেষে দেশে এসে গণমাধ্যমের সঙ্গে কথা বলবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর ভারত সফরে বিভিন্ন গুরুত্বপূর্ণ বৈঠক হচ্ছে, পরে বৈঠকের বিস্তারিত জানা যাবে।

‌তি‌নি ব‌লেন, ডিজিটাল বাংলাদেশের পর স্মার্ট বাংলাদেশ গড়তে যখন প্রস্তুত হচ্ছি, ঠিক এই সময় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দলীয় কর্মসূচির কথা জানাতে গিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ২১ জুন বি‌কেল ৩টায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন থেকে ধানমন্ডি ৩২ নম্বর  পর্যন্ত র‌্যালি হবে।

বঙ্গবন্ধু কন্যা আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ২৩ জুন বঙ্গবন্ধু ভবনের সামনে প্লাটিনাম জন্ম জয়ন্তীর শুভ উদ্বোধন করবেন ব‌লেও জানান ওবায়দুল কা‌দের।

আগামী ২৩ তারিখ বিকেল ৩টায় আলোচনা সভা অনুষ্ঠিত হবে। এছাড়া, প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজধানীর রবীন্দ্র সরোবরে সাংস্কৃতিক অনুষ্ঠান, হাতিরঝিলে নৌকা বাইচ, সাইকেল র‍্যালি অনুষ্ঠিত হবে। তিন দিনব্যাপী সারা দেশে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হবে।

পার‌ভেজ/ইভা 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়